ছবিবিনোদনভাইরাল

সুন্দরী হতে কত কিছুই করতে হয়! ২০ হাজার টাকা খরচ করে গোটা গায়ে কাদা মাখলেন উর্বশী রাউতেলা

বলিউডের সুন্দরী অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। একেবারে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যেই রয়েছেন অভিনেত্রী। সর্বদাই বোল্ড অবতারে নিজেকে মেলে ধরেন নিজেকে। যদিও অভিনয়ের জন্য খুব একটা জনপ্রিয়তা পাননি অভিনেত্রী তবে আইটেম সং থেকে শুরু করে মডেলিং-এ অভিনেত্রী একই একশো। এদেশ থেকে বিদেশ সর্বত্রই নিজের সৌন্দর্য দিয়ে মাত করেছেন উর্বশী।

দামি পোশাকতো সকল অভিনেত্রীরাই পড়েন। কিন্তু উর্বশী যেমন নাম তেমনি সোনা হীরে জহরতে মোড়া পোশাকে ধরা দেন মাঝে মধ্যেই। অবশ্য এতটা সুন্দরী হতে গেলে অনেক কাঠ খড় পোহাতে হয় বৈকি! এই কথা হয়তো শুনেছেন অনেকের মুখেই। কিন্তু এবার স্বয়ং উর্বশী রাউতেলা নিজের সৌন্দর্যের একটি গোপন রহস্যের খোলসা করলেন।

Urvashi Rautela উর্বশী রাউতেলা

সাধারণত উর্বশীর ড্রেসিং থেকে বোল্ড ফটো সব কিছুই যেন আলাদা মাত্রা এনে দেয়। তবে এবার অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে যে ছবি শেয়ার করেছেন সেই ছবিতে গোটা গায়ে কাদা মেখে রোদ পোহাতে দেখতে পাওয়া যাচ্ছে। বিশেষ এই পক্রিয়ার নাম মাড-বাথ (Mud Bath) গোদা বাংলায় বলতে গেলে কাদার স্নান। ছবি দেখে হয়তো আপনি ভাবছেন পাগল হলেন নাকি অভিনেত্রী! এভাবে গোটা গায়ে কাদা মেখে বসে আছেন।

উর্বশী রাউতেলা Urvashi Rautela Mud Bath

আসলে এই কাদা যে সে কাদা নয়! এটাও এক বিশেষ ধরণের মাটির প্রলেপ গায়ে মেখেছেন অভিনেত্রী। এই যেমন ধরুন অনেকেই মুখের ঔজ্বল্য বাড়ানোর জন্য মুলতানি মাটি ব্যবহার করেন। তেমনি এই কাদা মেখে স্নান করারও রয়েছে অনেক উপকারিতা। এটাও এক ধরণের বিউটি থেরাপি যাতে করে ত্বকের ঔজ্বল্য বাড়ে আর ত্বক টান টান থাকে। শুধু তাই নয় সৌন্দর্য বৃদ্ধির পাশাপাশি এই থেরাপির ফলে শরীরের ব্যাথা বেদনারও উপশম হয়।

Urvashi Rautela উর্বশী রাউতেলা

নিজের কাদা মাখা ছবিটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘ইতিহাসে রানী ক্লিওপেট্রা মাড বাথ নিতে পছন্দ করতেন। আর মডার্ণ যুগে আমিও তার মতই এই কাদা স্নান পছন্দ করি’। তাহলে বুঝতেই পারছেন নিশ্চই সুন্দরী হবার জন্য অনেকটাই কষ্ট করতে হয়।

আপনিও চাইলে এই ধরণের মাড বাথ নিতেই পারেন সুন্দরী হবার জন্য। এই ধরণের স্নান করার জন্য ২০ হাজারের কাছাকাছি খরচ পরতে পারে। অবশ্য এর বদলে যদি উর্বশী রাউটেলার মত সৌন্দর্য পাওয়া যায় তাহলে সেই সৌন্দর্যের কাছে ওই টাকা কিছুই নয়। প্রসঙ্গত, অভিনেত্রীকে বলিউডের পাশাপাশি শীঘ্রই দক্ষিণী ছবিতেও দেখা যাবে।

Related Articles

Back to top button