গসিপছবিবিনোদন

মা নয় দেখে মনে হয় দিদি, সৌন্দর্যে উর্বশীকে কয়েক গোল দেবে তার মা মীরা রাউতেলা! রইল একগুচ্ছ ছবি

বলিউড (Bollywood) এর সাহসী অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতেই যার নাম আসে তিনি হলেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। সবসময়ই বোল্ড অবতারে নিজেকে মেলে ধরেন অভিনেত্রী৷ বলিউডে অভিনয়ের ক্ষেত্রে খুব একটা জনপ্রিয়তা না পেলেও আইটেম সং এবং মডেলিং-এ তার ধামাকার জুড়ি মেলা ভার। তাই তার সাহসিকতা নিয়ে প্রশ্ন না তোলাই ভালো। তিনি তার সৌন্দর্যের জন্যই অধিক জনপ্রিয়।

অভিনেত্রী উর্বশী দেশের একমাত্র মহিলা যিনি একবার নয় দুই দুবার মিস ইউনিভার্সের খেতাব জিতেছেন। মাত্র ১৭ বছর বয়সে, তিনি ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’, তারপর ২০১১ সালে ‘মিস ট্যুরিজম কুইন অফ দ্য ইয়ার’ এবং পরে ‘মিস এশিয়ান সুপার মডেল’ খেতাব জিতেছিলেন। সম্প্রতি, অভিনেত্রী উর্বশী মিস ইউনিভার্স ২০২১-এর বিচারক হিসেবে লাইমলাইটে ছিলেন।

বলাই বাহুল্য, বিখ্যাত বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা তার সৌন্দর্যের জন্য পরিচিত। কিন্তু আপনিও জানলে অবাক হবেন যে তার মা দেখতে তার থেকেও বেশি সুন্দরী। হ্যাঁ, ঠিকই শুনছেন, উর্বশীর মায়ের দিকে তাকালে তাকে অভিনেত্রীর মা কপম বরং বড় দিদি বেশি মনে হয়। আজকে Bong Trend এর পর্দায় আমরা আপনাদের দেখাব মীরা রাউতেলার কিছু সুন্দর ছবি। তার সৌন্দর্যে আপনি মুগ্ধ হতে বাধ্য।

মেয়ের মতোই মাও সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত সক্রিয়। মীরা রাউতেলাও তার স্টাইলিশ ছবি শেয়ার করে ইন্টারনেটের তাপমাত্রা প্রতিনিয়ত বাড়াচ্ছেন। উর্বশীর মতো মীরা রাউতেলারও প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে। অভিনেত্রী উর্বশীকেও তার মায়ের সঙ্গে তার ছবি সোশ্যাল মিডিয়ায় অনেকবার শেয়ার করতে দেখা যায়। কয়েক বছর আগে যখন উর্বশী তার মায়ের সাথে ‘দ্য কপিল শর্মা শো’-তে এসেছিলেন, সেখানেই দর্শক তার সৌন্দর্য দেখে হতবাক হয়ে গিয়েছিল। কপিল শর্মার শোতেই তিনি সকলের দ্বারা প্রশংসিত হয়েছিল। এমনকি সিন্ধু পাজি উর্বশীর মায়ের জন্য কবিতাও লিখে ফেলেছিলেন।

উর্বশী তার মা বলতে অজ্ঞান। কাজের ফাঁকে একটু ছুটি মিললেই তিনি মায়ের সাথে সময় কাটিয়ে আসেন। মায়ের সঙ্গে অনেক ছবি শেয়ার করতেও দেখা যায় অভিনেত্রীকে। তার ভক্তরা তাকে দেখে হতবাক, এবং তার মায়ের সৌন্দর্যের প্রশংসাও করেন উর্বশীর অনুরাগীরা। ইন্ডিয়ান থেকে ওয়েস্টার্ন সবেতেই তিনি দুর্দান্ত স্টাইলিশ। জানিয়ে রাখি, অভিনেত্রী উর্বশী মূলত উত্তরাখণ্ডের হরিদ্বারের বাসিন্দা। উর্বশীর বাবা একজন বড় ব্যবসায়ী। এদিকে উর্বশী রাউতেলার শীঘ্রই একটি বড় বাজেটের তামিল চলচ্চিত্রের কাজ করতে চলেছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Meera Rautela (@meera_rautela)

Related Articles

Back to top button