বিনোদনভাইরালভিডিও

কাঁধ থেকে ইনারের ফিতে নেমে বেরিয়ে আসছিল বক্ষ যুগল! কোনোমতে নিজেকে সামলালেন উর্বশী রাউতেলা

বলিউড (Bollywood) এর সাহসী অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতেই যার নাম আসে তিনি হলেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। সবসময়ই বোল্ড অবতারে নিজেকে মেলে ধরেন অভিনেত্রী৷ বলিউডে অভিনয়ের ক্ষেত্রে খুব একটা জনপ্রিয়তা না পেলেও আইটেম সং এবং মডেলিং-এ তার ধামাকার জুড়ি মেলা ভার। তাই তার সাহসিকতা নিয়ে প্রশ্ন না তোলাই ভালো।

Urvashi Rautela উর্বশী রাউতেলা

তাকে হটনেস বম্ব বললেও বাড়িয়ে বলা হয়না। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তিনি। কখনো নেচে কখনো বা নিত্যনতুন ছবি দিয়ে ভক্তদের মন জোগান অভিনেত্রী। তবে এবার বেশ বড়সড় বিপদ থেকে বাঁচলেন অভিনেত্রী।

Urvashi Rautela উর্বশী রাউতেলা

হালকা সবুজ রঙা একটি ইনার, চোখে সবুজ আইশ্যাডো, আর পনিটেলে চোখ ধাঁধানো লুকে ভিডিও বানাচ্ছিলেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। কিন্তু হঠাৎই ক্যামেরার সামনেই তার ইনারের ফিতে কাঁধ থেকে থেকে নেমে গিয়ে বেরিয়ে আসার জোগাড় হয়েছিল বক্ষ যুগল। তৎক্ষনাৎ অভিনেত্রী বেশ কায়দা ঠিক করে নিলেন পোশাক, তারপর ফের নিজের ছন্দে পোজ দিলেন ক্যামেরার সামনে। তার এই স্মার্টনেসের প্রশংসায় পঞ্চমুখ নেটবাসী।

Urvashi Rautela উর্বশী রাউতেলা

বলিউডে আইটেম ডান্স ছাড়া সেভাবে নজর কাড়েননি উর্বশী। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। মুহূর্তের মধ্যে তার যে কোনও ছবি বা ভিডিওতে লাইকের সংখ্যা হয় আকাশছোঁয়া। নিজের ভক্তদের ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত উর্বশী। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। তার শরীরী আবেদনে মাত নেটিজেনরা।

 

কদিন আগেই উর্বশী রাউতেলার ছবি ‘ভার্জিন ভানুপ্রিয়া’ নিয়ে অনেক আলোচনায় চলেছে। ছবিটি ১৬ই জুলাই ZEE 5 এর ডিজিটাল প্ল্যাটফর্মে প্রকাশিত হয়েছিল। উর্বশী রাউতেলাকে খুব শিগগিরই একটি ছবিতে দেখা যাবে, যা ২০১৩ সালের সুপারহিট তামিল ছবি থিরুতু পেলে ২ এর রিমেক বলে জানা যাচ্ছে।এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে উর্বশীর নতুন গান ‘ব্ল‍্যাক রোজ’। এই নামেই একটি তেলুগু ছবিতে অভিনয়ও করে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button