খবরবিনোদনভাইরালভিডিওসিনেমা

আকাশ ছুঁয়েছে উর্বশী রাউতেলার জনপ্রিয়তা, হাজার ফুট উঁচুতে কাঁচে শুয়ে বসে স্টান্ট অভিনেত্রীর

বলিউড (Bollywood) এর সাহসী অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতেই যার নাম আসে তিনি হলেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। সবসময়ই বোল্ড অবতারে নিজেকে মেলে ধরেন অভিনেত্রী ৷ অভিনয়ে তেমন জনপ্রিয়তা না পেলেও আইটেম গানে আর মডেলিংয়ে উর্বশী রাউতেলা পৃথিবী বিখ্যাত হয়ে গিয়েছেন। অভিনেত্রীর জনপ্রিয়তা নিয়ে কোনো সন্দেহই নেই!

মাত্র ১৭ বছর বয়সে, তিনি ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’, তারপর ২০১১ সালে ‘মিস ট্যুরিজম কুইন অফ দ্য ইয়ার’ এবং পরে ‘মিস এশিয়ান সুপার মডেল’ খেতাব জিতেছিলেন। এমনকি মিস ইউনিভার্স ২০২১-এর বিচারক হিসেবে লাইমলাইটে ছিলেন উর্বশী। সোশ্যাল মিডিয়াতে কয়েক কোটি ফলোয়ার রয়েছে অভিনেত্রীর। সেখানে নিয়মিত নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন অনুগামীদের জন্য।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তার নতুন মাত্রা পেয়েছেন উর্বশী রাউতেলা।  ৪৫ মিলিয়নেরও বেশি ফলোয়ার হয়ে গিয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রামে। আর এই দারুন খুশির খবরের বদলে অনুগামীদের জন্য একটি দারুন সারপ্রাইজ দিয়েছেন উর্বশী। এই খুশির মুহূর্ত সেলিব্রেট করার জন্য দুবাইতে হাজির হয়েছেন অভিনেত্রী। সেখানে কয়েক হাজার ফুট উচ্চতা থেকে বিপদজ্জনক স্টান্ট করে দেখিয়েছেন তিনি।

ডাউনটাউন দুবাইয়ের রয়েছে দ্য অ্যাড্রেস স্কাই ভিউ হোটেল। সেখানে যেখানে সম্পূর্ণ কাছের তৈরী একটি মেঝেতে স্লাইড করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। হাজার ফুট উঁচু থেকে নিচে তাকালেই যেখানে অনেকের অবস্থা খারাপ হয়ে যায়, সেখানে দিব্যি রয়েছেন উর্বশী। শুধু তাই নয় পোজ দিয়েছেন ক্যামেরার জন্য।

ভিডিওতে কাছের মধ্যে দিয়ে দিয়ে হাজার ফুট উঁচু থেকে দেখা যাচ্ছে নিচের শহর। তার ওপরেই শুয়ে সানগ্লাস পরে পোজ গিয়েছেন অভিনেত্রী। এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে উর্বশী লিখেছেন, ‘৪৫ মিলিয়নের ভালোবাসা পৃথিবীর একেবারে ওপর থেকে। ভিডিওটিতে ইতিমধ্যেই কয়েক লক্ষ লাইক পরে গিয়েছে। সুতরাং বোঝাই যাচ্ছে অভিনেত্রীর জনপ্রিয়তা ঠিক কতটা রয়েছে।

এছাড়াও হোটেলে কাঁচের একটি স্লাইড রয়েছে যেখানে কাঁচের ওপর দিয়েই ওপরের তোলা থেকে একতলা নিচে চলে আসা যায়। সেখানেও ভাগ নিয়েছেন অভিনেত্রী। সেই ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

Related Articles

Back to top button