বিনোদনভাইরালভিডিওসিনেমা

নেটের পোশাকে উন্মুক্ত বক্ষযুগল! নীল পরীর বেশে নেটপাড়ায় ঝড় তুললেন উর্বশী রাউতেলা

বলিউডে সাহসী অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতেই যার নাম আসে তিনি হলেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। সবসময়ই বোল্ড অবতারে নিজেকে মেলে ধরেন অভিনেত্রী৷ বলিউডে অভিনয়ের ক্ষেত্রে খুব একটা জনপ্রিয়তা না পেলেও আইটেম সং এবং মডেলিং-এ তার ধামাকার জুড়ি মেলা ভার। তাই তার সাহসিকতা নিয়ে প্রশ্ন না তোলাই ভালো।

Urvashi Rautela উর্বশী রাউতেলা

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে সাড়ে ৩৩ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে অভিনেত্রীর। প্রায়শই নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। আর তার বোল্ড ছবি দেখেই ঘুম উড়ে যায় নেটিজনদের।

Urvashi Rautela উর্বশী রাউতেলা

অভিনেত্রীর এক একটা বোল্ড ছবি যেন শিহরণ জাগিয়ে তোলে পুরুষ অনুগামীদের মনে। তাই সোশ্যাল মিডিয়াতে উর্বশীর ছবি হোক বা ভিডিও শেয়ার হওয়া মাত্রই তা সুপার ভাইরাল হয়েপড়ে।

Urvashi Rautela উর্বশী রাউতেলা

কিছুদিন আগে সুদূর আরব দেশে আরব কাউন্সিলের ফ্যাশন শোতে গিয়েছিলেন উর্বশী। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন। ছবিতে একেবারে সোনায় মোড়া আরব রানীর বেশে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

Urvashi Rautela উর্বশী রাউতেলা

সম্প্রতি নীল পোশাকে উর্বশী রাউতেলার ভিডিও নিয়ে শোরগোল পড়ে গিয়েছে নেট পাড়ায়। নীল রঙের একেবারে নেটের পোশাকে পরীর বেশে হাজির হয়েছেন উর্বশী রাউতেলা। পোশাকের ফাঁকি উঁকি দিচ্ছে অভিনেত্রীর স্তনযুগল। যদি দেখে রীতিমত ঘুম উড়েছে নেটিজেনদের।

Urvashi Rautela উর্বশী রাউতেলা

ভিডিওতে শুধুই যে বোল্ড রূপে ধরা দিয়েছেন তা নয়, সাথে রয়েছে দুর্দান্ত আবেদন ময়ী চাহনি। উর্বশীর এই ভিডিও শেয়ার হবার পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ৩৮ লক্ষেরও বেশি দর্শক দেখেছেন এই ভিডিও।

Related Articles

Back to top button