দুটি সিংহ ছানা কোলে তুলে বেজায় খুশি উর্বশী! নেটপাড়ায় তুমুল ভাইরাল ভিডিও


বলিউডে সাহসী অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতেই যার নাম আসে তিনি হলেন উর্বশী রাউতেলা। সবসময়ই বোল্ড অবতারে নিজেকে মেলে ধরেন অভিনেত্রী৷ বলিউডে অভিনয়ের ক্ষেত্রে খুব একটা জনপ্রিয়তা না পেলেও আইটেম সং এবং মডেলিং-এ তার ধামাকার জুড়ি মেলা ভার। তাই তার সাহসিকতা নিয়ে প্রশ্ন না তোলাই ভালো।

কিন্তু এত্ত সাহস? এক জোড়া সিংহ ছানাকে কোলে তুলে নিয়েও অবলীলায় হেসে গেলেন উর্বশী। সম্প্রতি নেট দুনিয়ায় তুমুল ভাইরাল একটি ভিডিওতে দেখা গেছে, উর্বশী রাউতেলার কোলে দুইটি সিংহ ছানা। আর তাদের নিয়ে বেজায় খুশি অভিনেত্রী। মাত্র ২ সেকেন্ডের এই ভিডিওই ঝড় তুলেছে নেট পাড়ায়।

তাকে হটনেস বম্ব বললেও বাড়িয়ে বলা হয়না। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তিনি। কখনো নেচে কখনো বা নিত্যনতুন ছবি দিয়ে ভক্তদের মন জোগান অভিনেত্রী। কিন্তু এবার তার সিংহ ছানা আদরের ভিডিওতে কার্যত তাজ্জব বনে গেছে নেট জনতা। দুটো সিংহ ছানা কোলে নিয়েও বিন্দু মাত্র ভয় নেই তার চোখে মুখে। সোনালি পোশাকের মত তিনিও যেন চমকাচ্ছেন।

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে উর্বশীর নতুন গান ‘ব্ল‍্যাক রোজ’। এই নামেই একটি তেলুগু ছবিতে অভিনয়ও করে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন অভিনেত্রী। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিতে একজন পপস্টারের ভূমিকায় অভিনয় করেছেন উর্বশী।

https://www.instagram.com/p/CGIA4v7h3u9/?igshid=1rdm5yxjkd878


Like it? Share with your friends!

624
624 points