বিনোদনভাইরালভিডিও

পুরোই নগ্ন! খালি গায়ে স্টাইল করে বুক ঢেকেছেন ফুলে, উর্ফি জাভেদের উপর তিতিবিরক্ত দর্শকেরা

তিনি না কোনোও নামি অভিনেত্রী, না বিরাট বড় তারকা। অথচ এমন একটা দিনও যায়না যেদিন তাকে নিয়ে আলোচনা হয়না৷ রোজই শিরোনামে থাকবেনই তিনি। নিশ্চিত আঁচ করতে পারছেন কার কথা বলছি? কথা হচ্ছে এই মুহুর্তের অন্যতম বিতর্কিত উর্ফি জাভেদের (Urrfi Javed) প্রসঙ্গে।

তিনি প্রায়ই আলোচিত হন তাদের ড্রেসিং সেন্সের কারণে। বেশিরভাগ তারকাই তাদের কাজ দিয়ে নিজের নাম তৈরি করেন। তবে উর্ফি জাভেদ এমনই একজন অভিনেত্রী, যিনি কাজের চেয়ে তার পোশাকের জন্য বিখ্যাত হয়েছেন। অদ্ভুত সমস্ত খোলামেলা পোশাকের কারণে মাঝে মধ্যেই শিরোনামে দেখা যায় অভিনেত্রীকে।

কখনো গোটা শরীরে নাম মাত্র পোশাক তো কখনো আবার পোশাক পরলেও এমন ছেঁড়া যা দিয়ে সর্বাঙ্গ দেখা যায়। এমন পোশাক পরেই এয়ারপোর্ট থেকে মুম্বাইয়ের রাস্তায় দেখা মেলে উর্ফির। যা পাপ্পারাৎজিদের ক্যামেরায় ধরা পড়তেই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। তার এই ফ্যাশন সেন্সের কারণে কম কুকথা শুনতে হয়না তাকে, কিন্তু সেসবে কান দিতে তিনি নারাজ।

Urfi Javed

তাই মাঝেমধ্যেই প্রায় অর্ধনগ্ন হয়েও তিনি বেরিয়ে পড়েন মুম্বইয়ের রাজপথে। পোশাককে নিত্যনতুন ভঙ্গিতে পরা যেন তার কাছে একটা নেশার মতো হয়ে গিয়েছে। মাঝেমধ্যে তার কান্ড কারখানা দেখে তাবড় তাবড় ফ্যাশন ডিজাইনাররাও লজ্জায় পড়ে যান। এই যেমন তার সাম্প্রতিক সাজ ঘিরে ফের হই হই শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

তিনি একটি ভিডিও প্রকাশ করেছেন যেখানে দেখা যাচ্ছে, সর্বাঙ্গে তার সুতো টুকুনিও নেই। সারা গায়ে রঙ বেরঙের ফুল লাগিয়ে পোশাকের একটি শেপ দিয়েছেন তিনি। এমনকি তিনি স্তন ও ঢেকেছেন ফুলে। তার এই ফটোশ্যুট দেখে রীতিমতো আকাশ থেকে পড়ছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button