বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

শাহরুখকে দেখতে গিয়ে অজ্ঞান হয়ে কাদা মাখামাখি! দাদাগিরিতে মজার কাহিনী শোনাল ‘উড়ন তুবড়ি’ সোহিনী

জি বাঙালির পর্দায়  একাধিক নতুন সিরিয়াল শুরু হয়েছে। আর এই নতুন সিরিয়ালের মধ্যে নতুন সংযোজন ‘উড়ন তুবড়ি’ (Uron Tubri)।  সিরিয়ালে তিন মা মেয়ের কাহিনী দেখানো হয়েছে। আর মূল চরিত্র তুবড়ির চরিত্রে থাকছেন অভিনেত্রী, সোহিনী ব্যানার্জী (Sohini Banerjee)। সম্প্রতি সিরিয়ালের তুবড়ি অভিনেত্রী সোহিনী হাজির হয়েছিলেন দাদাগিরির (Dadagiri) মঞ্চে। সৌরভ গাঙ্গুলির সাথে খেলার সাথে চলল জমিয়ে আড্ডা।

কিছুদিন আগেই ‘উড়ন তুবড়ি’ সিরিয়ালের প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছিল জি বাংলা চ্যানেলের পক্ষ থেকে। প্রোমো সামনে আসতেই শুরু হয়েছিল তুমুল চর্চা, ‘চপশিল্প’ নিয়ে তৈরী হচ্ছে সিরিয়াল! কাহিনী অনুযায়ী দরিদ্র পরিবারের মেয়ে তুবড়ি, মা ও তিন মেয়ে চপ বিক্রি করেই জীবন চালায়। তাদের সংগ্রামের কাহিনীই তুলে ধরা হবে সিরিয়ালে। নেটিজেনরা চপ বিক্রির নিয়ে ব্যাপক কটাক্ষ করেছিল শুরুতে।

ইতিমধ্যেই সিরিয়ালের শুরুর দিন ও সময় ঘোষণা হয়ে গিয়েছে। আগামী ২৮ শে মার্চ  থেকে সন্ধ্যে ৬টা থেকে দেখা যাবে উড়ন তুবড়ি। অপরাজিতা অপু শেষ হয়ে সেই জায়গায় আসতে চলেছে এই সিরিয়াল। এদিন দাদাগিরির মঞ্চে বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছিল উড়ন তুবড়ির টিমের সদস্যরা। সোহিনী ছাড়াও হাজির হয়েছিলেন স্বস্তিকা ঘোষ, সুকন্যা বসু, রিতা দত্ত চক্রবর্তী, ঋ সহ অনেকেই।

খেলার মাঝে স্বাভাবিকভাবেই চলে আড্ডা। দাদার সাথে আড্ডার সময় সোহিনী নিজের এক মজার অভিজ্ঞতা শেয়ার করেন। অভিনেত্রী বলেন, ‘শাহরুখ খানের সাথে খুবই খারাপভাবে দেখা হয়েছিল। চেনাই এক্সপ্রেস সিনেমার প্রচারের জন্য কলকাতায় আসার কথা ছিল শাহরুখ খানের। আমি সকাল সকাল সেজেগুজে হাজির হয়ে গিয়েছিলাম যে শাহরুখ আমাকেই দেখতে আসছে। সন্ধ্যে বেলায় আসার কথা থাকলেও আমি সকাল থেকেই দাঁড়িয়েছিলাম, যাতে শাহরুখ এলেই আমায় দেখতে পান। কিন্তু হটাৎ করেই বৃষ্টি নামলো চারিদিকে কাদায় ভোরে গেল। আর ঘোষণা হল দুমিনিটের মধ্যে শাহরুখ অনুষ্ঠানে আসছেন। এই শুনেই আমি অজ্ঞান হয়ে গিয়েছিলাম’।

তুবড়ি অভিনেত্রীর মুখে এই কথা শুনে রীতিমত অবাক হয়ে গিয়েছিলেন দাদা থেকে বাকিরাও। এরপর অভিনেত্রী আরও বলেন, সব মেকআপ কাদায় চাপা পরে গিয়েছিল। দেখলাম একজন সিকিউরিটি আমায় ধরে আছে। আমায় ভেতরে চলে যেতে বলা হয়েছিল, কিন্তু  শাহরুখকে দেখব বলে যায়নি। আর কাদা মেখেই শাহরুখ খানকে দেখি।

তুবড়ির এই শাহরুখ খানের সাথে দেখা হওয়ার অভিজ্ঞতার ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে। তবে এদিন আরও জানা যায় যে অভিনেত্রী ছোট থেকেই অভিনয়ে আসতে চেয়েছিলেন। তবে ইঞ্জিনিয়ারিং এ ভর্তি হয়েছিলেন সোহিনী, পড়াশোনার পাশাপাশিই চলছিল ষ্টুডিওতে ট্রাই। একসময় ভেবেছিলেন স্বপ্ন হিসাবেই থেকে যাবে, তবে শেষমেশ ভাগ্য খুলেছে।

Related Articles

Back to top button