বিনোদনসিরিয়াল

রিনির গাধা বর ভিকি শেষমেশ পাগল হয়ে গেল! উর্মির দাদার কান্ড দেখে হেসে গড়াচ্ছে নেটপাড়া

বাংলা সিরিয়াল (Bengali Serial)-প্রেমী দর্শকদের একেবারে ভিন্ন স্বাদের গল্প উপহার দিতে বছর দেড়েক আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ (Amader Ei Poth Jodi na Sesh Hoi)। শুরুর পর থেকে খুব অল্প দিনের মধ্যেই সিরিয়ালপ্রেমী দর্শকদের একেবারে মন ছুঁয়ে এই গিয়েছিল এই সিরিয়াল। আর পাঁচটা সিরিয়াল থেকে একেবারে আলাদা মধ্যবিত্ত বাঙালি পরিবারের গল্প নিয়েই তৈরী হয়েছিল সিরিয়ালের।

বড়লোক বাড়ির মেয়ে উর্মি আর মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা সত্যকির লাভ স্টোরি নিয়ে শুরু হয়েছিল এই সিরিয়ালের পথ চলা। এই ধারাবাহিকের নায়িকা উর্মি (Urmi) অভিনেত্রী অন্বেষা হাজরার অভিনয় দেখে বরাবরই মুগ্ধ হয়েছেন দর্শক। উর্মি ছাড়াও তার টুকাইবাবু অর্থাৎ অভিনেতা ঋত্বিক মুখার্জীর অভিনয় দেখেও  (Writwik Mukherjee) মুগ্ধ সকলেই।

প্রসঙ্গত এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন খুব তাড়াতাড়ি এই ধারাবাহিকে আসতে চলেছে একটি নতুন মোড়। ইতিমধ্যেই উর্মির কাছে খবর এসেছে  অ্যসাইলাম থেকে পালিয়ে গিয়েছে মামনি। আর এই খবর কানে আসার পর রীতিমতো টেনশনে পড়ে গিয়েছে উর্মি-সাত্যকি। যা থেকে পরিষ্কার  বহুদিন পর এই ধারাবাহিকে ফিরতে চলেছেন উর্মীর মামনি (Mamoni) অর্থাৎ খলনায়িকা গায়ত্রী চরিত্রের অভিনেত্রী নবনীতা দে (Nabonita Dey)।

এখন দেখার পালিয়ে এসে সে নতুন করে উর্মি সাত্যকির জীবনে আবার নতুন কোন বিপদ নিয়ে আসে মামনি। এসবের মধ্যেই কদিন ধরে দেখা যাচ্ছে মুখে যতই গাধা বলুক উর্মির দাদা ভিকি অর্থাৎ নিজের বিবাহিত বরের জন্য মন টানছে রিনির। যা দেখে আগাস মিলেছিল এবার সিরিয়ালে কামব্যাক করবে ভিকিও। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি।

সেই ছবিতে দেখা গিয়েছে পা-থেকে মাথা অবধি কালো কালী মাখা উস্কো খুস্কো চুলে এক পাগলকে। বুধবার সিরিয়ালের পর্ব দেখে জানা গিয়েছে এই পাগলের মতো দেখতে হলেও এই ছেলেটা আসলে উর্মির দাদা ভিকি। সারাক্ষন মুখে সে শুধু একটাই কথা বলে যাচ্ছে ‘উর্মি আছে’? পাগলা ভিকির এই কান্ড দেখে হেসে গড়াচ্ছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button