বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

জবার এক মায়ের পেটের বোন! উর্মিকে কাঁচি দিয়ে বোম ডিসপোজ করতে দেখে চরম খিল্লি  নেটপাড়ায়

এই মুহূর্তে জি বাংলার অন্যতম পুরনো একটি সিরিয়াল হল ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi na Sesh Hoi)। বাংলা সিরিয়াল (Bengali Serial)-প্রেমী দর্শকদের একেবারে ভিন্ন স্বাদের গল্প উপহার দিতে বছর দেড়েক আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল উর্মি আর তার সত্যকিবাবুর এই লাভস্টোরি। শুরুর পর থেকে খুব অল্প দিনের মধ্যেই সিরিয়ালপ্রেমী দর্শকদের একেবারে মন ছুঁয়ে এই গিয়েছিল এই সিরিয়াল।

আর পাঁচটা সিরিয়াল থেকে একেবারে আলাদা মধ্যবিত্ত বাঙালি পরিবারের গল্প নিয়েই তৈরী হয়েছে এই  সিরিয়াল। আর তাই বাস্তবজীবন থেকে উঠে আসা এই সিরিয়ালের চরিত্রদের সাথে খুব সহজেই নিজেদের একাত্ম করতে পারেন দর্শকরাও। বড়লোক বাড়ির মেয়ে উর্মি (Urmi)-র চরিত্রে অভিনেত্রী অন্বেষা হাজরা এবং  সাত্যকি (Satyoki) চরিত্রে অভিনেতা ঋত্বিক মুখার্জীর অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন সকলেই।

এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন এই মুহূর্তে সিরিয়ালে চলছে এক টানটান উত্তেজনার পর্ব। ইতিমধ্যেই ধারাবাহিকে ফিরে এসেছে উর্মীর মামনি (Mamoni) অর্থাৎ খলনায়িকা গায়ত্রী চরিত্রের অভিনেত্রী নবনীতা দে (Nabonita Dey)।

জল্পনাকে সত্যি করে ফিরে আসতে না আসতেই উর্মির জীবনকে আবারো দুর্বিষহ করে তুলেছে মামনি। ইতিমধ্যে গতকালই দেখা গিয়েছে উর্মি সাত্যকি অ্যাপ ক্যাবের নতুন ব্যবসা উদ্বোধনের অনুষ্ঠানে গাড়ির মধ্যে বোম রেখে দিয়েছে মামনি। তখনই বরাবরের মতো এবারও ছেলেমানুষি করেই হাতে কাঁচি নিয়ে বোমার তার কেটে বোম ডিসপোজ (Bomb Dispose) করতে এগিয়ে যায় উর্মি।

সবাই তাকে বারবার বাধা দিলে সে জানাতে থাকে সে অনেক সিনেমাতে দেখেছে বোমা ডিসপোজ করতে। তাই সে নিজেই রং বুঝে তার কেটে দিতে পারবে। সোশ্যাল মিডিয়ায় এই পর্বের ছোট একটি ভিডিও ক্লিপিং শেয়ার করা হয়েছে। সেখানে উর্মিকে কাঁচি দিয়ে বোমার তার কাটতে দেখে শুরু হয়েছে ব্যাপক হাসাহাসি। এক্ষেত্রে প্রায় সকলেই টেনে এনেছেন স্টার জলসার এককালে জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ সিরিয়ালের প্রসঙ্গ।
আসলে এই সিরিয়ালের নায়িকা জবা (Joba) কখনও কাঁচি দিয়ে বোমার তার কেটে আবার কখনও আগুনের উপর দিয়ে হেঁটে গিয়ে নানা ধরনের সব আজগুবি কাণ্ড করতে দেখা যেত নায়িকা জবাকে। এবার উর্মিকেও  সেই একই কাণ্ড করতে দেখে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা কেউ লিখেছেন ‘জবার এক মায়ের পেটের বোন’। তো কেউ বলেছেন ‘জবার যোগ্য উত্তরসুরী উর্মি’। আবার গাঁজাখুরি গল্প দেখে ক্ষোভ উগরে দিয়ে একজনের মন্তব্য ‘কোনো একটা সিরিয়ালে তো বোম ফাট ভাই! লজ্জা লাগা উচিত, তোর কাজ ফেটে সবাইকে ফাটিয়ে দেওয়া’।

Related Articles

Back to top button