বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

আপনি থেকে তুমির পর বউয়ের গালে চুমু সাত্যকির! বরের আদরে লজ্জায় লাল ঊর্মি

জি বাংলার বাংলার জনপ্রিয় সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম ‘এই পথ যদি না শেষ হয়’(Ei Poth Jodi Na Sesh Hoy)। মাত্র অল্প কয়েক দিনের মধ্যেই এই ধারাবাহিক দর্শকমনে বেশ পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে। তাই টিআরপির দৌড়েও ছোট্টো ছোট্ট পায়ে এগোতে শুরু করেছে ঊর্মি আর সাত্যকি বাবুর লাভ স্টোরি। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের এই সিরিয়ালে ঊর্মির চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা (Anwesha Hazra) এবং সাত্যকির চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)।

প্রথম দিকে দুজনেই দুজনের কাছে উটকো ঝামেলার মতো হলেও, ধীরে ধীরে কাছাকাছি আসতে শুরু করেছে ঊর্মি সাত্যকি। সাত্যকির প্রতি ক্রমেই বাড়ছে ঊর্মির অধিকারবোধ। আর অন্যদিকে সাত্যকিও ঊর্মির মনের খোঁজ রাখার চেষ্টা সারাক্ষণ চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি, রাখীবন্ধন উৎসবে দাদাভাইয়ের সাথে পুরোনো ঝামেলার জন্য রাখী পরাতে পারবেনা ভেবে মন খারাপ হয়েছিল ঊর্মির।

Urmi Satyaki Amader Ei Path Jodi Na Sesh Hoi উর্মি সাত্যকি আমাদের এই পথ যদি না শেষ হয়

আর বৌয়ের সেই মন খারাপের খোঁজ পেয়েই ওইদিন ঊর্মির সামনে দাদাভাইকে হাজির করে চমকে দিয়েছিল সাত্যকি। আর এর ‘গিফট’ হিসেবে সাত্যকির গালে মিষ্টি করে চুমু খায়। বউয়ের চুমু পেয়ে বেশ লজ্জায় পড়ে যায় সাত্যকি। সেটা আড়াল থেকে লক্ষ্য করে ঊর্মিও ঘরে ঢুকেই খ্যাপাতে শুরু করে সাত্যকিকে। প্রথমে একটু ইতস্তত করলেও পরে বৌয়ের কাছে লজ্জা ঝেড়ে খুনসুটি করতে শুরু করে সাত্যকিও।

Ei Path Jodi Na Sesh Hoi Serial Urmi Satyaki

এরপরেই ঊর্মিকে অবাক করে দিয়ে আচমকা ‘তুমি তুমি’ করে কথা বলতে শুরু করে সাত্যকি। এসবের মধ্যেই সরকারি শেষ হয়েছে জন্মাষ্টমী। তারপর থেকেই ঊর্মির মধ্যে কাজ করছে এক আধ্যাত্মিক অনুভূতি। তাই ঠাকুরের নৈবিদ্যে চকলেট দিয়ে সাত্যকি বাবুর মঙ্গল কামনা করে ঊর্মি। আর সেদিনই হঠাৎ সাত্যকির লোন স্যাঙশন হয়ে যায়।

যা বেশ কিছুদিন ধরেই আটকে ছিল। তাই বাড়ির সবাই বিশেষ করে ছোটো ঠাম্মি বরের ওঠে এসব ঊর্মিরই প্রার্থনার ফল। তাই বৌকে ধন্যবাদ জানাতে আসে সাত্যকি। সেসময় তাঁদের মধ্যে ধরা পড়ে মিষ্টি মুহুর্ত। ঊর্মির মতোই সাত্যকিও রিটার্ন গিফ্ট হিসাবে ঊর্মির গালে আদর করে দেয়। ঘটনার আকস্মিকতায় লজ্জায় লাল হয়ে যায় ঊর্মি। এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল ঊর্মি সাত্যকির এই মিষ্টি মুহুর্ত।

Related Articles

Back to top button