বিনোদনভিডিওসিরিয়াল

নতুন বছরে গ্রান্ড পার্টি! উর্মি-সাত্যকির সাথে মিঠাইসহ আনন্দে মাতবে গোটা জি বাংলা পরিবার

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। আর সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অন্যতম জনপ্রিয় একটি সিরিয়াল হল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoi)। পরিচালক স্বর্নেন্দু সমাদ্দারের এই সিরিয়াল মাত্র অল্প কয়েক দিনের মধ্যেই দর্শকদের মধ্যে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে। যার অন্যতম কারণ হল গল্প বলার নতুন আঙ্গিক।

সেই কারণেই টিআরপির দৌড়ে প্রতিনিয়ত এগিয়ে চলেছে ঊর্মি আর সাত্যকি বাবুর লাভ স্টোরি। একেবারে সাধারণ বাঙালি মধ্যবিত্ত পরিবারের জীবনযাত্রার আঙ্গিকে এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্প। অত্যন্ত সুন্দর ভাবে বিনোদনের মোড়কে বাস্তব জীবনের নানান দিক ফুটিয়ে তোলা হয়েছে এই সিরিয়ালে। সেই কারণেই সিরিয়ালের চরিত্রদের সাথে অনায়াসেই নিজেদের একাত্ম করতে পারেন দর্শকরা।


উল্লেখ্য ইতিমধ্যেই শীতকাল পড়ে গিয়েছে। আর বাস্তব জীবনের মতোই এখন সিরিয়াল গুলোতেও এসেছে শীতের আমেজ। ব্যাতিক্রম নয় জি বাংলার জনপ্রিয় সিরিয়াল এই পথ যদি না শেষ হয়। সদ্য হানিমুন সেরে ফিরেছে উর্মি সাত্যকি। সামনেই আসছে নতুন বছর। আর মাত্র ৪ দিন আছে এই বছরের। তারপরেই ৩১ ডিসেম্বরের রাতে গোটা দুনিয়া মাতবে বর্ষবরণে।

তবে নতুন বছরকে স্বাগত জানানোর দিক দিয়ে পিছিয়ে নেই জি বাংলার উর্মি সাত্যকির সরকার পরিবার। আজই সিরিয়ালের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি নতুন প্রোমো ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে সবাইকে নতুন বছরের সেলিব্রেশনে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানাচ্ছেন উর্মি-সাত্যকি।

 

 

View this post on Instagram

 

A post shared by Swornendu Samaddaar (@iswarna)

এই ভিডিও দেখে জানা যাচ্ছে আগামী ৩১ ডিসেম্বর রাতে উর্মি সাত্যকির বাড়িতে মিঠাই, অপু, যমুনা পারমিতা সহ হাজির হবে গোটা জি বাংলা পরিবার। তাই এখন মেলা কাজ উর্মির। ফলে বোঝাই যাচ্ছে নতুন বছরকে স্বাগত জানাতে দর্শকদের জন্য রীতিমতো গ্রান্ড সেলিব্রেশনের আয়োজন করেছে উর্মি-সাত্যকির সরকার পরিবার। আগামী ৩১ ডিসেম্বর রাতে সম্প্রচারিত হবে ১ ঘন্টার এই বিশেষ পর্ব।

Related Articles

Back to top button