বিনোদনভিডিওসিরিয়াল

‘ভাঙ’ মানে ভাঙচুর! বিয়ের পর টুকাইবাবুর সাথে প্রথম হোলিতেই অবাক উর্মি, প্রকাশ্যে নতুন প্রোমো

বাংলার সিরিয়াল প্রেমীদের কাছে একটি সিরিয়াল হল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoi)। শুরু থেকেই একেবারে ভিন্ন স্বাদের এই সিরিয়ালের গল্প মন ছুঁয়েছে দর্শকদের। যার অন্যতম কারণ সাংসারিক কূটকচালি নয় বরং একেবারে মধ্যবিত্ত পরিবারের বাস্তব জীবনের আঙ্গিকে মোড়া নিখাদ বিনোদন। তাই অল্প দিনের দর্শকদের মন ছুঁয়েছে উর্মি সাত্যকির এই হাসিখুশি পরিবারের গল্প!

প্রতিদিন টিভির পর্দায় উর্মি (Urmi) আর সাত্যকি (Satyaki) বাবুর এই লাভ স্টোরি দেখতে ভোলেননা সিরিয়ালের পোকা দর্শকরা। এই কারণেই অত্যন্ত পছন্দের এই সিরিয়ালের একটিও এপিসোড মিস করতে চান না দর্শকরা। সোশ্যাল মিডিয়াতেও এই সিরিয়ালকে ঘিরে দর্শকদের মধ্যে রয়েছে ব্যাপক ক্রেজ। প্রতিদিন দেখতে দেখতে এই সিরিয়ালের চরিত্ররাও হয়ে উঠেছেন দর্শকদের ঘরের মানুষ।

দর্শকমহলে এই সিরিয়ালের নায়ক নায়িকা উর্মি সাত্যকি ছাড়াও আরও একাধিক পছন্দের চরিত্র রয়েছে। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন বড়লোক বাড়ির মেয়ে হয়েও শিশুসুলভ উর্মি তার শ্বশুর বাড়ির সদস্যদের সাথে দারুনভাবে মিলে মিশে সংসার করছে। তাই নতুন পরিবারে এসে সে এমন কিছুই প্রথমবার দেখছে, জানছে, যা সম্পর্কে আগে তার এক বিন্দু ধারণা ছিল না।

কিছুদিন আগেই অর্থাৎ দোলের আগেই মাথা গোঁজার ছাদ টুকু হারিয়ে বাড়ি বাঁচানোর লড়াইয়ে নেমেছিল উর্মি। এরই মধ্যে দেখা গেছে উর্মির বুদ্ধির জোরে বাড়ি ফিরে পেয়েছে সরকার পরিবার।এরইমধ্যে দেখা যাচ্ছে বিয়ের পর শ্বশুর বাড়িতে প্রথম দোল দিয়ে দারুন এক্সাইটেড উর্মি। কারণ এর আগে কখনও রঙ খেলেনি সে। তাই রঙ থেকে ভাঙ গোটা বিষয়টাই সম্পূর্ণ অজানা তার কাছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিরিয়ালের ভিডিওতে দেখা যাচ্ছে উর্মির ইচ্ছা ছিল বিয়ের পর টুকাইবাবুকে সেই প্রথম রঙ লাগাবে। কিন্তু উর্মি কে চমকে দিয়ে প্রথম রঙটা সাত্যকিই দেয় উর্মি কে। সেই রাগে উর্মি নিজেই নিজের গালে রঙ মেখে নিলে, সাত্যকি তার মুখে মুখে ঘষে নিজের মুখে রঙ লাগিয়ে নেয়। উর্মি সাত্যকির এই রোম্যান্স চুটিয়ে উপভোগ করেছেন দর্শক। অন্যদিকে দেখা গিয়েছে ভাঙ (Vang) কি জিনিস, তা প্রথমবার চেখে দেখতে গেলে সাত্যকি এসে থামিয়ে দেয় উর্মি কে।

Related Articles

Back to top button