বিনোদনভাইরালসিরিয়াল

পুষ্পার স্টাইলে এন্ট্রি সাত্যকির! ‘সামি সামি’ নেচে মঞ্চ মাতাল উর্মি, দুর্দান্ত পারফরম্যান্সের ভিডিও ভাইরাল

গত ২৭ শে মার্চ অনুষ্ঠিত হয়েছে সিরিয়াল প্রেমী দর্শকদের বহু প্রতীক্ষিত অ্যাওয়ার্ড শো জি বাংলার সোনার সংসার (Zee Bangla Sonar Songshar award)। এই শো ধারাবাহিকের কলাকুশলীদের কাছে কার্যত দুর্গা পুজোর মত উৎসব। এই দিন মঞ্চ আর দর্শক আসন জুড়ে বসে চাঁদের হাট। আর দর্শকেরাও তাদের প্রিয় তারকাদের অন্য রূপে দেখবার জন্য কার্যত মুখিয়ে থাকেন। ধারাবাহিকের প্রিয় চরিত্রদের একের পর মন মাতানো নাচ,গান, সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠান সহ এই শোতে ছিল একাধিক চমক।

জমকালো এই অ্যাওয়ার্ড শোয়ের সঞ্চালনার দায়িত্বে ছিলেন বাংলার দুই জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায় এবং অঙ্কুশ হাজরা। সঞ্চালকদের মজার মজার খুনসুটির পাশাপাশি ছিল জি বাংলার ধারাবাহিকের প্রিয় জুটিদের মন মাতানো, চোখ জুড়োনো নাচ৷ যেমন, উমা – অভি, উর্মি সাত্যকিকেও অনুষ্ঠানে জমিয়ে নাচ করতে দেখা গিয়েছে।

 

এবার সেই চোখ ধাঁধানো পারফরম্যান্সের ঝলক শেয়ার করা হল জি বাংলার অফিশিয়াল পেজ থেকে। যেখানে দেখা গেল থুতনি দিয়ে হাত বুলিয়ে, চোখে সানগ্লাস এঁটে এক্কেবারে পুষ্পার স্টাইলে এন্ট্রিল নিল সাত্যকি, আর তার হাত ধরে টেনে মঞ্চে নিয়ে এসে তার সাথে জমিয়ে পুষ্পারই জনপ্রিয় গান ‘সামি সামি’তে তুমুল নাচল উর্মি৷ তার পরনে উঁচু করে রশ্মিকা মন্দানার স্টাইলের রয়েছে একটি কালো শাড়ি, মাথায় ঠাঁসা ফুল। প্রিয় ধারাবাহিক ‘পথ যদি না শেষ হয়’ এর উর্মি সাত্যকির এই পারফরম্যান্স বেজায় পছন্দ হয়েছে দর্শকদের। তাদের পরেই মঞ্চ মাতিয়েছেন উমা অভি।

প্রসঙ্গত, শুধু নাচ নয় এদিন গান দিয়েও সোনার সংসারের মঞ্চে সুরের ঝংকার তুলতে হাজির ছিলেন বাংলার জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর, জোজো, সুরজিৎ চট্টোপাধ্যায়, রাঘব চট্টোপাধ্যায়-সহ আরও অনেকে। পাশাপাশি নাচের তালে মেতে উঠেছিলেন মিঠাই, পিলু গৌরী, অপু, উমা, যমুনা ঝিলম,প্রিয়ম সহ আরও অনান্য ধারাবাহিকের একাধিক অভিনেতা-অভিনেত্রীরা। (ভিডিও দেখতে লিঙ্কে ক্লিক করুন )

Related Articles

Back to top button