বিনোদনভিডিওসিরিয়াল

উর্মির ফন্দিতে জব্দ ডাকাতদল! গুপ্তধন চুরি করতে গিয়ে পুলিশের হাতে পরে শ্রীঘরে ডাকাতবাবাজীরা

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। আর সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অন্যতম জনপ্রিয় একটি সিরিয়াল হল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoi)। আর দর্শকদের দারুন পছন্দের একটি জুটি হল এই সিরিয়ালের উর্মি আর সাত্যকির জুটি। টিভির পর্দায় তাদের সম্পর্কের রসায়ন চুটিয়ে উপভোগ করেন দর্শক।

সেই কারণেই টিআরপির দৌড়ে প্রতিনিয়ত এগিয়ে চলেছে ঊর্মি আর সাত্যকি বাবুর লাভ স্টোরি। একেবারে সাধারণ বাঙালি মধ্যবিত্ত পরিবারের জীবনযাত্রার আঙ্গিকে এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্প। একেবারে সহজ, সরল ভাবে বিনোদনের মোড়কে বাস্তব জীবনের নানান দিক ফুটিয়ে তোলা হয়েছে এই সিরিয়ালে। সেই কারণেই সিরিয়ালের চরিত্রদের সাথে অনায়াসেই নিজেদের একাত্ম করতে পারেন দর্শকরা।

সদ্য এই সিরিয়ালে দেখানো হয়েছে ৩১ ডিসেম্বরের বর্ষবরণের জমজমাট সেলিব্রেশন। এবছর নতুন বছরের সেলিব্রেশনে সরকার বাড়িতে যোগ দিয়েছিল গোটা জি বাংলা পরিবার। সেই পর্ব মিশতেন সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট।বাড়ি ভর্তি লোকজনের সাথে হইচইয়ের মাঝেই দেখা যায় সরকার বাড়িতে ডাকাত পড়েছে।


ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে প্রথম সেই ৩ ডাকাত দলকে দেখে ফেলে ছোটো ঠাম্মি। পরে তাকে বাঁচাতে গেলে ডাকাতরা উর্মির গলাতেও ছুড়ি ধরে। আর সেই সময়েই ডাকাতদের গুপ্তধনের লোভ দেখানোর ফন্দি আঁটে উর্মি। আর সেসময় ছোট কাকা আর কাকিমা মিলে থানায় ফোন করে দেয়।


অন্য দিকে অর্থলোভী ডাকাতদের গুপ্তধনের লোভ দেখিয়ে বোকা বানিয়ে ঘরে আটকে রাখে উর্মি। ততক্ষণে পুলিশ চলে আসে বাড়িতে। এরপরেই পুলিশ গিয়ে তাদেরকে ধরে ফেলে। গলায় ছুরি ধরা অবস্থাতেই উর্মির উপস্থিত বুদ্ধিতেই জব্দ হয়েছে ডাকাতদল। যা দেখে উর্মির প্রশংসায় পঞ্চমুখ দর্শক।

Related Articles

Back to top button