বিনোদনসিরিয়াল

পাওয়া যাচ্ছেনা অ্যাম্বুলেন্স, বাড়ি নেই সাত্যকি! মৃত্যুর সাথে পাঞ্জা লড়া ছোটদাদুকে নিয়ে হাসপাতাল ছুটলো ঊর্মি

জি বাংলার বাংলার জনপ্রিয় সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম ‘এই পথ যদি না শেষ হয়’(Ei Poth Jodi Na Sesh Hoy)। মাত্র অল্প কয়েক দিনের মধ্যেই দর্শকমনে বেশ পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। তাই টিআরপির দৌড়েও ছোট্টো ছোট্ট পায়ে এগোতে শুরু করেছে ঊর্মি আর সাত্যকি বাবুর লাভ স্টোরি। এই সিরিয়ালে ঊর্মির চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা (Anwesha Hazra) এবং সাত্যকির চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)।

একেবারে মধ্যবিত্ত পরিবারের জীবনযাত্রার আঙ্গিকে এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্প। বিনোদনের মোড়কে বাস্তব জীবনের নানান দিক ফুটিয়ে তোলা হয়েছে সিরিয়ালে। সেই কারণেই সিরিয়ালের চরিত্র গুলোর সাথে অনায়াসেই নিজেদের একাত্ম করতে পারেন দর্শকরা। তাই দর্শকদের চাহিদা পূরণের কথা মাথায় রেখেই সিরিয়ালে প্রতিনিয়ত আনা হচ্ছে নিত্যনতুন টুইস্ট।

Urmi Satyaki Amader Ei Path Jodi Na Sesh Hoi উর্মি সাত্যকি আমাদের এই পথ যদি না শেষ হয়

ধারাবাহিকের শুরুতে নায়ক নায়িকার চেনা – জানাই হয় সাত্যকির কাছে ঊর্মির গাড়ি চালানো শিখতে গিয়ে। সেখান থেকেই তাদের একসাথে পথ চলা শুরু। বিরাট বড়লোক বাড়ির মেয়ে হয়েও সাত্যকির মধ্যবিত্ত একান্নবর্তী পরিবারের সকলের মন জিতে নিয়েছে ঊর্মি। বাপের বাড়ি থেকে সাত্যকির পরিবারের দিকে কোনোও রকম অপমান বা আঘাত নেমে এলে তার জবাব দিতেও ছাড়েনা ঊর্মি।

মুমু দিদির মা, রাগী আন্টি, ছোট ঠাম্মি, ছোট দাদু, মুমু দিদি, ছোটকা, সাত্যকি বাবুকে চোখে হারায় ঊর্মি। এই পরিবারের জন্য সে যে সব করতে পারে তার প্রমাণ আগেও দিয়েছে ঊর্মি। এবার ফের পরিবারের সঙ্কটে মুশকিল আসান হয়ে উঠলো ঊর্মি।

সদ্য প্রকাশিত একটি প্রোমোতে দেখা যাচ্ছে, হঠাৎই অসুস্থ হয়ে পড়েছেন ছোট দাদু। ক্রমেই খারাপ হচ্ছে তাঁর শারিরীক অবস্থা। ছোট ঠাম্মির কোলে শুয়ে রীতিমতো কাঁতড়াচ্ছেন তিনি। এদিকে হাজার চেষ্টা করেও পাওয়া যাচ্ছেনা অ্যাম্বুলেন্স, এমনকি বাড়িতে নেই সাত্যকিও। ছোট ঠাম্মির মুখ থেকে স্বামীর এই অবস্থায় বেরিয়ে এলো, ‘বেঘোরে প্রাণ যাবে লোকটার’। সেইসময় ঊর্মি সিদ্ধান্ত নেয় গাড়ি চালিয়ে ছোটদাদুকে হাসপাতালে নিয়ে যাবে ঊর্মিই। এই প্রোমো দেখে আশঙ্কা বাড়ছে ধারাবাহিকের ভক্তদের।

 

Related Articles

Back to top button