বিনোদনভিডিওসিরিয়াল

সরকার বাড়িতে নতুন প্রেমের গন্ধ! মিস্টার কানের দুলের সাথে মুমুর লুকিয়ে প্রেম, ধরে ফেলল উর্মি

দর্শকদের কাছে মনোরঞ্জনের অন্যতম খোরাক হল মেগা সিরিয়াল। আর দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoi) । ধরাবাঁধা ছকের বাইরে বেরিয়ে এই সিরিয়ালের মধ্যে দিয়ে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার গল্প বলার আঙ্গিকে নিয়ে এসেছেন নতুনত্ব।

আর সেই কারণেই অত্যন্ত অল্প দিনের মধ্যেই এই সিরিয়াল পৌঁছে গিয়েছে দর্শকদের মনের মণিকোঠায়।আর তাই এই কয়েক মাসের মধ্যেই উর্মি আর সাত্যকি বাবুর লাভ স্টোরির গল্প মুখে মুখে ঘুরছে দর্শকদের। সিরিয়ালে উর্মির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা (Anwesha Hazra) আর সাত্যকির চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)।

Urmi Satyaki Amader Ei Path Jodi Na Sesh Hoi উর্মি সাত্যকি আমাদের এই পথ যদি না শেষ হয়

এই সিরিয়ালের মিষ্টি নায়িকা উর্মি যতটা প্রাণোচ্ছল,হাশিখুশি শিশুসুলভ তাঁর বর সাত্যকি ঠিক তার উল্টো। তাই আর পাঁচ জন দম্পতির মতোই নানা কারণে তাদের মধ্যে ঝগড়া, মান অভিমান লেগেই থাকে। কিন্তু সবশেষে দুজনেই দুজনকে একেবারে চোখে হারায়।

তবে শুধু সিরিয়ালের নায়ক নায়িকারাই নয় এই সিরিয়ালে দর্শকদের পছন্দের একাধিক পার্শ্ব চরিত্রও রয়েছে। এই সিরিয়ালের এমনই একজন জনপ্রিয় পার্শ্ব চরিত্র হলেন উর্মির ননদ অর্থাৎ মুমু। সব সিরিয়ালের মতোই এই সিরিয়ালে দেখানো হচ্ছে দুর্গাপুজো। সম্প্রতি চ্যানেলের তরফে একটি ভিডিও ক্লিপিংস শেয়ার করা হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে বাড়ির সবাই পুজোর নতুন জামাকাপড় নিয়ে মাতামাতি করলেও মুমুর সেখান থেকে পাশ কাটিয়ে ওপরে যাওয়ার ধান্দা। বিষয়টা সকলের নজর এড়িয়ে গেলেও ধরে ফেলে উর্মি। সে বুঝতে পারে তার মুমু দিদির ফোনে কল করবেন মিষ্টার কানের দুল অর্থাৎ সুমন। এরপর উপরে গিয়ে উর্মি মুমুকে ভিডিও কলে কথা বলতেও দেখে ফেলে। কিন্তু ধরা না দিয়ে, ইমোশনাল ব্লাকমেইল করে তার পেট থেকে কথা বার করার চেষ্টা করে। সব মিলিয়ে ফের একবার দেখা যায় উর্মির মজার কান্ড কারখানা।

Related Articles

Back to top button