বিনোদনসিরিয়াল

পর্দায় শত্রু হলেও বাস্তবে ভালোই চায়! ঊর্মির জন্মদিনে সাত্যকিবাবুর সাথে মিষ্টি বার্তা রিনির

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এই পথ যদি না শেষ হয়’। এই সিরিয়ালের নায়িকা উর্মির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা (Anwesha Hazra)। আর সিরিয়ালের নায়ক সাত্যকির চরিত্রে রয়েছেন অভিনেতা ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)। টিভির পর্দায় তাদের কেমিস্ট্রি দেখে বরাবরই দারুন খুশি হয় দর্শক।

এই সিরিয়ালের অভিনয়ের সূত্রেই দিনে দিনে জনপ্রিয়তা বেড়েই চলেছে উর্মি অভিনেত্রী অন্বেষা। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রীর ফ্যান ফলোয়িং রয়েছে চোখে পড়ার মতো। এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। আর আজ অর্থাৎ ২২ ডিসেম্বর হল অন্বেষার জন্মদিন। আর অভিনেত্রীর জন্মদিনে শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়ার পাতা।

Urmi Satyaki Amader Ei Path Jodi Na Sesh Hoi উর্মি সাত্যকি আমাদের এই পথ যদি না শেষ হয়

এমনিতে সিরিয়ালের বাইরে ক্যামেরা অফ হতেই এই সিরিয়ালের কলাকুশলীদের মধ্যে চলে দেদার আড্ডা। একথা আগেও প্রমাণিত হয়েছে। আর এদিন অভিনেত্রীকে তার আবির্ভাব দিবসের শুভেচ্ছা জানিয়েছেন তার রিল লাইফ পার্টনার সাত্যকি বাবু ওরফে সহ অভিনেতা ঋত্বিক।

অন্বেষার সাথে সিরিয়ালের শুরুর দিনকার একটি ছবি দিয়ে ‘ভাই’ বলে সম্বোধন করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন ‘এই ছবি টার গুরুত্ব অনেক আমার কাছে, তার কারণ এটা আমাদের তোলা প্রথম স্থির চিত্র।’সেইসাথে অভিনেতার আরও সংযোজন এই ছবিটি তুলেছিলেন তাদের সিরিয়ালের পরিচালক স্বয়ং স্বর্ণেন্দু সমাদ্দার। সেইসাথে উর্মির মতোই অন্বেষাকেও সাত্যকি বাবুর পরামর্শ ‘আশে পাশের মানুষ জন কে ভালো রেখে নিজেও ভালো থাকবি, এটাই আমার বিশ্বাস তোর উপর ভাই।’


অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তার রিল লাইফ শত্রু কাম বেস্ট ফ্রেন্ড রিনি অর্থাৎ অভিনেত্রী মিশমি দাস (Mishmee । অন্বেষার সাথে তাজপুরের সমুদ্র সৈকতে তোলা একটি ছবি দিয়ে অভিনেত্রী লিখেছেন ‘শুভ জন্মদিন বন্ধু। সবে তো পথ চলা শুরু, এখনও অনেক দূরে পৌঁছাতে হবে। এছাড়া টিভি অভিনেত্রী শ্রুতি দাসের সাথে অন্বেষার বন্ধুত্বের কথা সকলেই জানেন। এদিন তিনি অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন ‘শুভ জন্মদিন কার্টুন নেটওয়ার্ক।’

Related Articles

Back to top button