গসিপবিনোদন

কাটাফাটা পোশাকে দেদার অঙ্গ প্রদর্শন! এভাবেই কোটিপতি হয়ে বিলাসবহুল গাড়ি-বাড়ির মালিক উরফি

বলিউডের জনপ্রিয় সোশ্যাল মিডিয়া স্টার উরফি জাভেদকে কে,না চেনেন। বেশিরভাগ সময় নিজের সাহসী পোশাকের জন্যই শিরোনামে উঠে আসেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিনিয়তই তিনি ভাইরাল হয়ে পড়েন তার কাটাফাটা পোশাকের জন্য। যা নিয়ে হামেশাই সোশ্যাল মিডিয়ায়নেটিজেনদের ট্রোলিংয়ের মুখে পড়েন উরফি।

যদিও কোনদিনই নিন্দুকদের মন্তব্যেকান দেননা উরফি। এদিক দিয়ে তিনি দারুন পেশাদার। উল্টে প্রায়দিনই  নিত্য নতুন স্টাইলের অল্প পোশাকে ধরা দেন তিনি। কখনও চটের বস্তা আবার কখনও কালো প্লাস্টিক পরেও রাস্তায় বেরোতে দেখা গিয়েছে তাকে। যা নিয়ে কম হাসাহাসি হয়নি সোশ্যাল মিডিয়ার। গতকালই ছিল এই চর্চিত অভিনেত্রীর জন্মদিন।

এ দিন ২৪ বছরে পা দিয়েছেন তিনি। প্রসঙ্গত আদতে লখনৌয়ের বাসিন্দা উরফি এখন মুম্বাইয়ের একটি বিলাসবহুল ফ্ল্যাটে বাস করেন। বর্তমানে তিনি জিপ কম্পাস এসইউবির মালিক। যার বাজার মূল্য ২৫ লক্ষ টাকা। এছাড়াও একাধিক দামি গাড়ির মালকিন তিনি। প্রসঙ্গত একটা সময় তিনি ছিলেন হিন্দি সিরিয়ালের অন্যতম পরিচিত মুখ।

তার অভিনয়ের ঝুলিতে রয়েছে ‘মেরি দুর্গা’, ‘সাত ফেরে কি হেরা ফেরি’, ‘বেপনহা’ ‘জিজি মা’,’ডায়েন’,’রিস্তা কেয়া  কেহলাতা হে’, ‘কসৌটি জিন্দেগি কি’, ‘এ মেরে হামসাফর’, ‘বড়ে  ভাইয়া কি দুলহানিয়া’-র মত একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। মিডিয়া রিপোর্ট অনুযায়ী খবর প্রত্যেক এপিসোড পিছু তিনি ২৫ থেকে ৩৫ হাজার টাকা নিয়ে থাকেন। এইভাবে প্রতি মাসে তিনি প্রায় ৩০ লক্ষ টাকা আয় করেন। জানা যায়  তার মোট সম্পত্তির পরিমাণ ১৭২ কোটি টাকা।

প্রপ্রসঙ্গত উরফি একাধিক সিরিয়ালে অভিনয় করলেও দর্শকমহলে তিনি পরিচিতি পেয়েছেন বিগ বস এর হাত ধরেই। জানা গিয়েছে ইতিপূর্বে তিনি পারস কালনাওয়াতের সঙ্গে দীর্ঘদিন ধরেই সম্পর্কে ছিলেন। মেরি দুর্গার  সেট থেকে প্রথম আলাপ হয় তাদের। সেখান থেকেই বেশ কিছুদিন সম্পর্কে ছিলেন তারা। পরবর্তীতে ব্যক্তিগত কারণে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তারা দুজনেই।

Related Articles

Back to top button