বিনোদনভিডিও

গায়ে নেই একটি সুতোও, সম্পূর্ণ রূপে নগ্ন হয়ে দীপাবলির শুভেচ্ছা জানালেন উরফি জাভেদ, রইল ভিডিও

উরফি জাভেদ (Urfi Javed) এবং বিতর্ক যেন দিনদিন এক হয়ে যাচ্ছে। কখনও নিজের বিচিত্র ফ্যাশানের কারণে আবার কখনও কোনও বিতর্কিত মন্তব্যের কারণে, উরফিকে নিয়ে সংবাদমাধ্যমে চর্চা লেগেই থাকে। পাশাপাশি কাঁচ, শামুখ, প্লাস্টিক দিয়ে বানানো পোশাক পরে নেটিজেনদের রোষের মুখে বহুবার পড়েছেন তিনি। কিন্তু উরফি এসবকে তোয়াক্কা করেন না।

সম্প্রতি যেমন উরফি একটি ভিডিও শেয়ার করে দিওয়ালির (Diwali) শুভেচ্ছা জানানোর পর ফের সেটি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। কারণ দিওয়ালির মতো এত সুন্দর একটি উৎসবের শুভেচ্ছা উরফি নগ্ন হয়ে জানিয়েছেন। আর তাতেই চটে গিয়েছেন নেটিজেনদের একটি বিরাট অংশ।

cropped-Urfi-Javed-3.jpg

‘বিগ বস ওটিটি’ (Bigg Boss OTT) খ্যাত এই প্রতিযোগীর শেয়ার করা ভিডিওয় দেখা গিয়েছে, লাল রঙের একটি সোফার ওপর বসে রয়েছেন তিনি। ঊর্ধ্বাঙ্গে পোশাকের লেশমাত্র নেই। নীচে একটি ঘাঘরা পরে রয়েছেন। নিজের হাত দিয়ে ঢেকে রেখেছেন স্তনযুগল। দেখা যাচ্ছে, এই অবস্থাতেই বসে বসে লাড্ডু খাচ্ছেন তিনি।

এই ভিডিওটি শেয়ার করে উরফি ক্যাপশনে লিখেছেন, ‘সকলকে দিওয়ালির অনেক অনেক শুভেচ্ছা জানাই’। এই লেখাটির সঙ্গে তিনি জুড়ে দিয়েছেন একটি লাল রঙের হৃদয়ের ইমোজিও। হিন্দি টেলিভিশন দুনিয়ার এই অভিনেত্রীর ভিডিও দেখে নেটিজেনদের ঘুম উড়ে গিয়েছে। কেউ কেউ তাঁকে পাল্টা দিওয়ালির শুভেচ্ছা জানালেও, একটি নেটাগরিকদের একটি বড় অংশ তাঁকে একেবারে ধুয়ে দিয়েছেন।

Urfi Javed

মুহূর্তের মধ্যে উরফির দিওয়ালির শুভেচ্ছা জানানোর ভিডিওটিও ভাইরাল হয়ে গিয়েছে। একজন নেটাগরিক সেই ভিডিওয় কমেন্ট করেছেন, ‘এবার তো একটু লজ্জা করো’। আবার একজন উরফিকে দেশে ব্যান করে দেওয়ার দাবি জানিয়ে লিখেছেন, ‘এবার এনাকে ব্যান করে দেওয়া উচিত’।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

উরফির ভিডিও দেখার পর নেটমাধ্যম তোলপাড় হয়ে গেলেও তিনি নিজে কিন্তু এখনও এই বিষয়ে মুখ খোলেননি। অবশ্য বিচিত্র ফ্যাশান সেন্সের কারণে তাঁকে এমন ধরণের মন্তব্য প্রায়ই শুনতে হয়। সেই কারণেই হয়তো ট্রোলিংকে বিশেষ পাত্তা দেন না উরফি।

Related Articles

Back to top button