ছবিবিনোদনসিনেমা

ওপর নিচে কিছুই নেই, ফুলে ঢাকা শরীর! উর্ফি থেকে জ্যাকলিন চরম সেক্সী পোজে ভাইরাল এই ৫ অভিনেত্রী

বলিউডের অভিনেত্রীদের (Bollywood Actress) নিয়ে হামেশাই চর্চা লেগে রয়েছে সোশ্যাল মিডিয়াতে। কে কত বেশি সুন্দর বা গ্ল্যামারাস এই নিয়ে ফ্যানসদের মধ্যেই ধুন্ধুমার লেগে যায় অনেক সময়। তবে শুধু অভিনেত্রীরাও মাঝে মধ্যে বোল্ডনেসের পারদ ছড়িয়ে একেঅপরকে টেক্কা দেন। ওয়েস্টার্ন পোশাকে লাস্যময়ী রূপ তো অনেকেই দেখেছেন, তবে বহুবার অভিনেত্রীরা মাত্রা ছাড়িয়েছেন বোল্ডনেসের।

উর্ফি জাভেদ থেকে জ্যাকলিন ফার্নান্দেজ বলিউডের একাধিক অভিনেত্রী রয়েছেন এই তালিকায়। যারা শুধুমাত্র ফুল দিয়েই কখনো উর্ধাঙ্গ তো কখনো নিম্নাঙ্গ ঢেকে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। আর জনপ্রিয় অভিনেত্রীয়দের এই বোল্ড লুক (Bold Photoshoot) নিমেষের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আজ আপনাদের সাথে এমনই ৫ অভিনেত্রীর ছবি শেয়ার করে নেব।

Urfi Javed wearing Flowral bikini dress

১. উর্ফি জাভেদ (Urfi Javed): বি টাউনে সর্বদাই নিজের পোশাকের জন্য চর্চায় থাকেন উর্ফি জাভেদ। কখনো ছেঁড়া ফাটা পোশাকের মাঝে বক্ষদেশ বেরিয়ে। তো কখনো আবার বস্তা কেটেই জামা বানিয়ে পরে ফেলেন অভিনেত্রী। তবে একসময় ফুল দিয়েই বক্ষদেশ ও নিম্নাঙ্গ ঢেকে হাজির হয়েছিলেন উর্ফি। আর সেই ছবিও ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছিল নেটপাড়ায়।

Aditi Bhatia Flower photoshoot topless

২. অদিতি ভাটিয়া (Aditi Bhatiya) : হিন্দি টিভি ইন্ডাস্টির অভিনেত্রী অদিতি ভাটিয়া। নিজের বোল্ডনেসের জন্য বেশ পরিচিত অভিনেত্রী। একবার অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছিলেন যা ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছিল। ছবিতে প্যান্টের মধ্যে বেশ কিছু ফুল গুঁজে দেখা গিয়েছিল তাকে। আর ওপরের কিছুই ছিল না, বক্ষদেশ ফুল দিয়েই ঢাকা ছিল।

Jacqueline Fernandez topless with flowers

৩. জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqueline Fernandez) : বলিউডের অভিনেত্রীদের মধ্যে বেশ জনপ্রিয় জ্যাকলিন। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতে প্রায় ৬২ মিলিয়ন ফলোয়ার রয়েছে। আর গতবছর অর্থাৎ ২০২১ সালে ৪৬ মিলিয়ন ফলোয়ার হওয়ার সময় সেলিব্রেশনে মেতেছিলেন অভিনেত্রী। সাথে ফ্যানসদের জন্য একটি টপলেস ছবি উপহার দিয়েছিলেন। যেখানে শুধুমাত্র ফুল দিয়ে ঢেকে রেখেছিলেন বক্ষদেশ।

Rashmi Desai floral bikini photoshoot

৪. রশ্মি দেশাই (Rashmi Desai) : মূলত বিগবস খ্যাত অভিনেত্রী রেশমি দেশাই। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর লক্ষ লক্ষ ফলোয়ার রয়েছে। তাদের উদ্দেশ্যে ছবি ও ভিডিও শেয়ার করেন রেশমি। তবে একবার টপলেস একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। যেখানে সূর্যমুখী ফুল দিয়ে বুক ঢেকে রেখেছিলেন তিনি।

Shivshaki Sachdev topless only flower photoshoot

৫. শিবশাকি সচদেব (Shivshaki Sachdev) : বি টাউনের মডেল অভিনেত্রী শিবশাকি সচদেব। অভিনেত্রী নিজের বোল্ড ফটোশুটের কারণেই লাইমলাইটে এসেছেন। মাঝে টপলেস একটি ছবি ভাইরাল হয়েছিল যেখানে শুধু প্যান্টে গুলি গুঁজে ধরা দিয়েছিলেন তিনি।

Related Articles

Back to top button