গসিপবিনোদন

বয়সে বড় বলেই সম্মান করতে হবে নাকি! সাংবাদিকদের অপমান করায় এবার জয়া বচ্চনকে ধুয়ে দিলেন উরফি

বলিউড (Bollywood) অভিনেত্রী জয়া বচ্চন (Jaya Bachchan) এমন একজন ব্যক্তি যাকে মাঝেমধ্যেই ক্যামেরার সামনে মেজাজ হারাতে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়াতেও বেজায় ভাইরাল হয় সেই সব ভিডিও। সম্প্রতি যেমন আচমকাই সাংবাদিকদের ওপর মেজাজ হারাতে দেখা গিয়েছিল অমিতাভ ঘরণীকে। যা নিয়ে নেটিজেনদের কম কটাক্ষ শুনতে হয়নি তাঁকে। এবার এই নিয়ে জয়াকে ‘ধমক’ লাগালেন ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ (Urfi Javed)।

বিষয়টি তবে খোলসা করে বলা যাক। সম্প্রতি নেটদুনিয়ায় জয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে নাতনি নভ্যা নভেলি নন্দার সঙ্গে দেখা গিয়েছে বর্ষীয়ান অভিনেত্রীকে। সেই ভিডিওতেই আচমকা পাপারাৎজিকে ধমক দিতে দেখা যায় জয়াকে।

Jaya Bachchan's rude behaviour with photo journalists goes viral

শুধু এটুকুই নয়, বেশ রেগে গিয়েই চিত্র সাংবাদিকদের অভিশাপ দিতেও দেখা যায় জয়াকে। পাপারাৎজিরা যাতে পড়ে যান এমন কথাও বলেন তিনি। আর  সেই ভিডিও দেখেই বেশ রেগে যান উরফি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই জয়াকে ধুয়ে দেন তিনি।

উরফি লিখেছেন, ‘উনি সত্যিই বললেন আশা করি আপনি হোঁচট খেয়ে পড়ে যান! দয়া করে ওনার মতো হবেন না। কামনা করি আমরা সবাই শুধু উন্নতিই করব। তা সে ক্যামেরার আগে হোক বা পিছনে। আপনি বয়সে বড় কিংবা ক্ষমতাশালী বলে লোকে আপনার সম্মান করবে না। আপনি মানুষের সঙ্গে ভালো ব্যবহার করলেই তাঁরা সম্মান করবে’।

Urfi Javed Jaya Bachchan

‘বিগ বস ওটিটি’ খ্যাত উরফি এমন একজন ব্যক্তিত্ব যাকে তাঁর অদ্ভুত ফ্যাশান সেন্সের কারণে নেটিজেনরা ট্রোল করে থাকেন। তবে এবার যেভাবে জয়ার মতো প্রভাবশালী ব্যক্তিকে ভয় না পেয়ে তাঁকে যোগ্য জবাব দিয়েছেন উরফি, তা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন প্রত্যেকে।

Urfi Javed

জয়া এবং উরফির কাজের দিক থেকে যদি বলা হয় তাহলে করণ জোহরের ‘রকি অউর রানী কি প্রেম কাহানি’র মাধ্যমে দীর্ঘদিন পর ফের বড়পর্দায় দেখা যাবে জয়াকে। এই ছবির মুখ্য চরিত্রে রয়েছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। অপরদিকে ‘হায় হায় ইয়ে মজবুরি’র রিমেক মিউজিক ভিডিওয় দেখা গিয়েছেন উরফিকে।

Related Articles

Back to top button