গসিপবিনোদন

ভাঙবে তবু মচকাবে না! শরীর দেখিয়ে জেলে গিয়েও অন্তর্বাসে ভিডিও শেয়ার উরফির, রইল ভিডিও

উরফি জাভেদ (Urfi Javed) মানেই বিতর্কের কেন্দ্রবিন্দু। একাধিকবার একাধিক কারণে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন তিনি। সম্প্রতি যেমন দুবাইয়ে গিয়ে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া খুললেই চোখে পড়ছে নানান সংবাদ। এসবের মাঝেই জেলের (Jail) গরাদ ধরে দাঁড়িয়ে একটি ভিডিও পোস্ট করলেন তিনি নিজে।

গত কয়েকদিন ধরেই দুবাইয়ে রয়েছেন তিনি। বন্ধুদের সঙ্গে সেখানে ছুটি কাটানোর জন্য গিয়েছেন তিনি। কখনও তাঁকে দেখা যাচ্ছে সমুদ্রসৈকতে, কখনও আবার নিশিযাপন করতে। কিন্তু এসবের মাঝেই প্রথমে শোনা যায় মরুদেশে গিয়ে বেশ অসুস্থ হয়ে পড়েছেন তিনি। এরপর জানা যায়, তাঁকে পুলিশে ধরেছে! এবার ‘বিগ বস ওটিটি’ খ্যাত এই অভিনেত্রী নিজেই জেলের গরাদ ধরে ভিডিও পোস্ট করলেন।

Urfi Javed

উরফিকে পুলিশে ধরার খবর চাউর হওয়া মাত্রই নেটিজেনদের একাংশ বলেছিলেন, এবার উচিত শিক্ষা পেয়েছেন তিনি।  অনেকে আবার দাবি করেছিলেন, ভারতে যেমন স্বল্প পোশাকে ঘুরে বেড়ান, ওখানে ওসব করে পার পেয়ে যাবে ভেবেছিলেন নাকি! যা হয়েছে বেশ হয়েছে। এবার উরফি নিজেই ভিডিও পোস্ট করায় চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

Urfi Javed in Legal Trouble after release of Haye Haye Yeh Majboori Music Video

‘বিগ বস ওটিটি’ খ্যাত অভিনেত্রীর শেয়ার করা ভিডিওয় দেখা যাচ্ছে, জেলের গরাদ ধরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। পরনে সাদা রঙের অন্তর্বাস। হাবেভাবে ফুটে উঠছে বিদ্রোহের মনোভাব। এরপরই ক্যামেরার দিকে তাকিয়ে তিনি বলেন, ‘সম্পূর্ণ দেশ আমাকে যেভাবে দেখতে চায়!’। এরপরই আরও একটি ভিডিও পোস্ট করে বলেন, ‘না, আমার মিষ্টি মুখের কথা বলছি না’। আলাদা করে বলে দিতে হয় না, জেলের গরাদ আসল নয়, বরং ফিল্টারের মাধ্যমে সেই গরাদ দেখিয়েছেন তিনি।

Urfi Javed arrested, Urfi Javed in jail

অপরদিকে গত কয়েকদিন ধরে দুবাইয়ে উরফিকে পুলিশে ধরার যে খবর পাওয়া যাচ্ছিল সেই প্রসঙ্গে তিনি দাবি করেন, পোশাক নিয়ে নয়, বরং শ্যুটিং স্পট নিয়ে সমস্যা হয়েছিল। তাঁরা একটি জায়গায় শ্যুটিং করছিলেন, তখন সেখানে পুলিশ তাঁকে। অভিনেত্রী এবং তাঁর সম্পূর্ণ দলকে বলা হয়, যেখানে ভিডিও শ্যুট করা হচ্ছে সেটি সর্বসাধারণের ব্যবহারের জায়গা। এরপর কথা বলেই সম্পূর্ণ বিষয়টি মিটিয়ে নেওয়া হয়।

কিন্তু গত কয়েকদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল, দুবাইয়ে উরফির পোশাক নিয়ে সমস্যা হয়েছে। তাঁর পোশাক নিয়ে আপত্তি জানায় পুলিশ। সেখান থেকেই বাঁধে বিপত্তি। এমনকি উরফির দেশে ফেরার টিকিট বাতিল করে দেওয়া হবে বলেও শোনা গিয়েছিল। এসব জল্পনার মাঝেই গারদের ফিল্টার লাগিয়ে উরফি ভিডিও পোস্ট করে ফের শোরগোল ফেলে দিলেন।

Related Articles

Back to top button