বিনোদনভাইরালভিডিও

বিগবস ওটিটির ঘরে অন ক্যামেরায় হয়েছে যৌন সঙ্গম! বিস্ফোরক দাবি উরফি জাভেদের

ভারতীয় টেলিভিশনের এক অন্যতম গ্লাম্যারাস রিয়ালিটি শো হল বিগ বস (Big Boss)। প্রতি বারের মতো এবারেও এই শো নিয়ে দর্শকদের উন্মাদনা রয়েছে তুঙ্গে। এবছর ‘বিগ বস সিজন ১৫’ (Big Boss Season 15) সম্প্রচারিত হচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম ভুটে (VOOT)। এবছর ওটিটি প্লাটফর্মে এই শোয়ের সঞ্চালনার রয়েছেন বলিউডের খ্যাতনামা পরিচালক, প্রযোজক করণ জোহর (Karan Johar)। তবে আগামী ১৯ সেপ্টম্বর টিভিতে এই শোয়ের সঞ্চালনার দায়ীত্বে থাকবেন সালমান খান (Salman Khan)।

প্রসঙ্গত, বিগ বস ওটিটির প্রথম সপ্তাহের বাতিল পর্বেই বাড়ির বাইরে চলে যান প্রতিযোগী উরফি জাভেদ। সম্প্রতি তাঁর একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। ভিডিয়োটিতে এক বিস্ফোরক দাবি করেছেন উরফি। তাঁর দাবি, ১৫ তম সিজনের ওটিটি বিগ বসে নাকি ঘরের মধ্যেই অন ক্যামেরা যৌন সঙ্গম হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে উরফির পাশেই দাঁড়িয়ে রয়েছেন অপর প্রতিযোগি প্রতীক সহজপাল। বিষয়টা শুনে প্রথমে তিনি একটু অবাক হয়ে যান।

Urfi Javed Says Sex happened in Bigboss

উল্লেখ্য ভিডিওটি যেসময় বানানো হয়েছে উরফি তখন বিগবসের ঘরেই ছিলেন। তাই ঘরের মধ্যে একটি ক্যামেরার দিকে মুখ করে উরফিকে সকলের উদ্দেশ্যে বলতে শোনা যায়, ‘বিগবস ওটিটির ঘরে সঙ্গম হয়েছে। জানিনা আপনাদের দেখানো হয়েছে কিনা। কিন্তু আমি সত্যি বলছি এখানে এমনটাই হয়েছে।’ একথা শুনে অবাক হয়ে যান প্রতীক।

যা শুনে উরফি সঙ্গে সঙ্গে বলে ওঠেন, ‘সবাই জানে। তুমি দেখোনি? ঘুমোচ্ছিলেন নাকি যখন এখানে সঙ্গম হচ্ছিল ক্যামেরা চালু রেখে। এই যে এই এইখানে যখন দুই বাদর সঙ্গম করছিল, জানিনা প্রতীক তুমি তখন কী করছিলে?’ তবে বিগবসের তরফে এখনও পর্যন্ত এবিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। তবে ভিডিওটিতে দেখার পর নেটিজেনের একাংশের দাবি শো’র টিআরপি বাড়াতেই উরফি এমন বলেছেন।

এসবের মধ্যেই সামনে এসেছে টিভির প্রথম প্রেমো। সেই প্রমোতেই দেখা যাচ্ছে সঞ্চালক সলমন খান এক জঙ্গলের মধ্যে হেঁটে বেড়াচ্ছেন। আচমকাই এক গাছের সামনে হাজির হন তিনি। সলমন গাছটির নাম দিয়েছেন, ‘বিশ্বসুনট্রি’। ওই গাছটিরই ভয়েস ওভারে শোনা যাচ্ছে রেখার গলা। ওই গাছের সাথে সলমনের কথোপকথন ইতিমধ্যেই অনুরাগীদের মধ্যে ব্যাপক উত্তেজনা সৃষ্টি করেছে।

Related Articles

Back to top button