গসিপবিনোদনভিডিও

সত্যিই বলিউডের কলঙ্ক! পরনে কিছু নেই, প্যান্ট খুলে চুমকি দিয়ে বুক ঢেকে হাজির উরফি, রইল ভিডিও

উরফি জাভেদ (Urfi Javed) এমন একজন ব্যক্তিত্ব, যাকে নিয়ে চর্চা লেগেই থাকে। আর সেই চর্চার বেশিরভাগটাই হয়, তাঁর অভিনব ফ্যাশান সেন্সের কারণে। বিচিত্র সব জিনিস দিয়ে পোশাক বানিয়ে তা পরে ক্যামেরার সামনে এসে বহুবার ট্রোলড হয়েছেন অভিনেত্রী। এবার ফের একবার এমনই একটি অদ্ভুত ‘জিনিস’ পরে ক্যামেরার সামনে এসে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন ‘বিগ বস ওটিটি’ খ্যাত এই অভিনেত্রী।

কাঁচ থেকে শুরু করে সেফটিপিন, শামুক থেকে শুরু করে ছবি- এমন কোনও জিনিস হয়তো নেই যা দিয়ে পোশাক বানিয়ে পরেননি বলিপাড়ার এই অভিনেত্রী। আর তা নিয়ে বিতর্ক তো লেগেই থাকে। যদিও উরফি সেই সব কথাকে খুব একটা পাত্তা দেন না। আর একথার প্রমাণ তাঁর নিত্যনতুন ছবি ভিডিও।

Urfi Javed

সম্প্রতি উরফি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। সেই ভিডিওয় দেখা গিয়েছে, একটি ডিস্কো বল (Disco Ball) দিয়ে ঢাকা তাঁর মুখ। অভিনেত্রীর পরনে কিস্যু নেই। স্রেফ চুমকি জাতীয় কিছু বস্তু দিয়ে ঢাকা রয়েছে তাঁর স্তনযুগল।

শুধু এটুকুই নয়, এবার মনে হয় বোল্ডনেসের দিকে আরও এক ধাপ এগিয়ে গিয়েছেন উরফি। বিনা পোশাকে ক্যামেরার সামনে আগেও এসেছে অভিনেত্রী। তবে এবার দেখা গিয়েছে, ‘বিগ বস ওটিটি’ খ্যাত অভিনেত্রীর পরনের  জিন্সের প্যান্টটির বোতামও খোলা। এই ভিডিওটি শেয়ার করে উরফি লিখেছেন, ‘দর্দ এ ডিস্কো। এবার এটাই চুল আর মেক আপের জন্য কাকেই বা ধন্যবাদ বলব…’।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

উরফি এই ভিডিও শেয়ার করা মাত্রই নেটিজেনরা সেখানে একের পর এক কমেন্ট করা শুরু করে দিয়েছেন। অনেকেই সেখানে আগুনের ইমোজি কমেন্ট করেছেন। একজন নেটিজেন আবার লিখেছেন, ‘এটা এপিক’। আর একজন আবার লিখেছেন, ‘আরও একটা নতুন নমুনা’।

Urfi Javed

তবে নেটপাড়ায় নিজের পোশাকের জন্যই যতই কটাক্ষ শুনুন না কেন, উরফির তাতে কিছুই যায় আসে না। বিতর্ক এবং উরফি জাভেদ যেন দিন দিন সমার্থক হয়ে দাঁড়াচ্ছে। নেটিজেনরা পোশাকের জন্য ধুয়ে দিলেও উরফি সেদিকে কোনোদিন কর্ণপাত করেননি। এবারও তার অন্যথা হবে বলে মনে হয় না।

Related Articles

Back to top button