বিনোদনভাইরালভিডিও

তাকে ঘৃণা করার লোকের অভাব নেই ! কিন্তু উরফির ঘেন্নার পাত্র বলি ভাইজান সালমান খান

উরফি জাভেদ (Urfi Javed) টিভি জগতের অন্যতম বিতর্কিত অভিনেত্রী। তিনি প্রায়ই আলোচিত হন তাদের ড্রেসিং সেন্সের কারণে। হ্যাঁ, অনেক তারকাই তাদের কাজ দিয়ে নিজের নাম তৈরি করেন। তবে উরফি জাভেদ এমনই একজন অভিনেত্রী, যিনি কাজের চেয়ে তার পোশাকের দিকে বেশি মনোযোগ দেন এবং প্রায়শই তার পোশাকই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠে। উল্লেখ্য যে, উরফি অনেকবারই বলেছেন যে আমার সম্পর্কে কেউ কি বলে তার কিছু যায় আসে না। আমি যা চাই তাই করি।

যাইহোক, একথা সকলেই জানেন যে উরফি জাভেদও বিগ-বসের অংশ ছিলেন। কিন্তু এই শোতে গিয়ে বেশি দিন টিকতে পারেননি উরফি , বরং খুব অল্প দিনেই তাকে বেরিয়ে আসতে হয়েছিল। সারাক্ষণই শিরোনামে থাকা উরফি এবার বিস্ফোরক মন্তব্য করলেন বিগবস সো এবং সালমান খানকে নিয়ে।

Urfi Javed 3

উল্লেখ্য, সম্প্রতি ইন্টারনেটে উরফি জাভেদের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাকে মিডিয়ার সাথে কথা বলতে দেখা যায়। এই কথোপকথনের সময় উরফিকে ‘বিগ বস’ নিয়ে প্রশ্ন করা হলে তিনি রেগে যান। হ্যাঁ, শুধু তাই নয়, তাকে ভিডিওতে বলতে শোনা যায় যে বিগ বস সম্পর্কে কেউ তাকে কোনো প্রশ্ন করবে না।  উরফি সেখানেই থেমে থাকেননি বরং তিনি আরও বলেছেন যে।,’ আমি বিগ বসকে ঘৃণা করি এবং আমাকে যখন ডাকা হয়নি, তাহলে আমি কেন বিনামূল্যে প্রচার করব। ‘ পাশাপাশি সলমন খানের প্রতিও যে তার ক্ষোভ রয়েছে সেকথাও বুঝিয়ে দেন অভিনেত্রী।

Urfi Javed 5

উল্লেখ্য যে উরফি জাভেদ সম্প্রতি ইনস্টাগ্রামে ‘আস্ক মি’ নামে একটি সেশনের আয়োজন করেছিলেন। যেখানে তিনি ভক্তদের অনেক প্রশ্নের উত্তর দিয়েছেন। এইখানে নিজের বয়ফ্রেন্ডের সম্পর্কেও মুখ খুলেছেন অভিনেত্রী। শুধু তাই নয়, আস্ক মি সেশনে একজন ভক্ত উরফিকে জিজ্ঞাসা করেছিলেন যে, ‘ম্যাডাম, আপনি এত সুন্দর যে আমি আপনাকে  তুলে নিয়ে যেতে চাই। ‘এ প্রশ্নের জবাবে উরফি বলেন, ‘আমি কি একটিপরে থাকা কয়েন,যে আপনি তুলে নিয়ে যাবেন।’ সব মিলিয়ে এই সেশনে উরফি তার ভক্তদের সাথে অনেক কথা বলেছেন এবং তাদের অনেক প্রশ্নের উত্তর দিয়েছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

 

Related Articles

Back to top button