বিনোদনভাইরালভিডিও

চালের বস্তা কেটে তৈরী হল পোশাক! ‘বস্তা সুন্দরী’ উর্ফিকে দেখেই শুরু ট্রোল, রইল ভিডিও

তিনি না কোনোও নামি অভিনেত্রী, না বিরাট বড় তারকা। অথচ এমন একটা দিনও যায়না যেদিন তাকে নিয়ে আলোচনা হয়না। বলতে গেলে প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে তুমুল চর্চায় থাকেন তিনি। হ্যাঁ ঠিকই ধরেছেন উর্ফি জাভেদের (Urfi Javed) কথাই বলছি। উর্ফি জাভেদ এমনই একজন অভিনেত্রী, যিনি কাজের চেয়ে তার পোশাকের জন্য বিখ্যাত হয়েছেন। অদ্ভুত সমস্ত খোলামেলা পোশাকের (Urfi Dress) কারণে মাঝে মধ্যেই শিরোনামে দেখা যায় তাকে।

সম্প্রতি আবারও নিজের ছেঁড়া পোশাকের নতুন চমক নিয়ে হাজির হয়েছেন উর্ফি। আর এবারেও নেটিজেনদের তীব্র ট্রোলর শিকার হয়েছেন তিনি। অবশ্য এবারে তাঁর পোশাকের ধরণের থেকে বেশি যেটা দিয়ে পোশাক তৈরী সেটার কারণেই বেশি ট্রোলড হয়েছেন তিনি। কেন? কারণ এবার আর আর কোনো  নয় বরং, বস্তা কেটে পোশাক বানিয়ে সেটাকেই পড়েছেন অভিনেত্রী।

Urfi Javed wired dress

হ্যাঁ ঠিকই দেখছেন। বস্তা কেটে জামা বানানো অনেকেই হয়তো ইয়ার্কির চলে বলেছেন বা শুনেছেন। কিন্তু সেটা যে বাস্তবেও সত্যি হতে পারে সেটাই করে দেখালেন উর্ফি। বস্তা দিয়ে জামা বানিয়ে সেটা পরে ভিডিও শুট করে নিজেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন তিনি। যেটা খুব স্বাভাবিকভাবেই হু হু করে ভাইরাল হয়ে পড়েছে মুহূর্তের মধ্যে।

Urfi Javed dress made from bori viral video 1

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে ছোট ওয়েস্টার্ন পোশাক পরে থাকলেও অভিনেত্রীকে ছুড়ে দেওয়া হয়েছে একটিও বস্তা। এরপর সেটা দিয়েই তৈরী করা হয়েছে ড্রেস। যেটা ওয়েস্টার্ন পোশাকের মতো করেই তৈরী। আর সেই বস্তা ছিঁড়ে পোশাক তৈরী করে সেটা পরেই হাজির হয়েছেন অভিনেত্রী। এমন একখানা ভিডিও শেয়ার করে তিনি নিজেই ক্যাপশনে লিখেছেন, ‘বস্তা নাকি ড্রেস? বস্তা দিয়ে ১০ মিনিটেই তৈরী হয়ে গেল ড্রেস’।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

এমন একটা ভিডিও কি আর না ভাইরাল হয়ে থাকতে পারে! ইতিমধ্যেই প্রায় ২ লক্ষ লাইক পরে গিয়েছে ভিডিওটিতে। আর দর্শকের সংখ্যা বাড়ছে হু হু করে। সাথে সাথে নেটিজেনদের অদ্ভুত সমস্ত মন্তব্যেরও দেখা মিলেছে। কেউ বলেছেন, যা ইচ্ছা তাই চলছে। তো কেউ বলেছেন, আমার তো দেখেই গা চুলকাচ্ছে কি করে পরে আছে কে জানে!

Related Articles

Back to top button