গসিপবিনোদন

লজ্জার মাথা খেয়েছে! ক্যামেরার সামনে নগ্ন হয়ে চুল দিয়ে স্তন ঢেকে ফটোশুট, ভাইরাল উরফির ছবি

টেলিভিশন দুনিয়ার এমন বহু অভিনেত্রী রয়েছেন, যারা শুধুমাত্র বিতর্কে জড়িয়েই, নানান ধরণের মন্তব্য করে জনপ্রিয়তা পান। সেই তালিকায় যেমন নাম রয়েছে, রাখি সাওয়ান্তের। তবে অনেকদিন আগেই সেই তালিকায় নাম তুলে ফেলেছেন উরফি জাভেদ (Urfi Javed)।

হিন্দি টেলিভিশন দুনিয়ার বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন উরফি। ‘বিগ বস ওটিটি’ থেকে সাফল্য পাওয়ার পর নিজের অদ্ভুত ধরণের পোশাকের কারণে বহুবার নেটিজেনদের চর্চার কেন্দ্রে চলে এসেছেন এই অভিনেত্রী। এবার ফের আরও একবার নেটিজেনদের চর্চার কেন্দ্রে চলে এসে ট্রোলড (Trolled) হচ্ছেন তিনি।

Urfi Javed

বেশ কয়েকদিন আগে উরফি সামাজিক মাধ্যমে নিজের একটি অর্ধ উলঙ্গ ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে দেখা গিয়েছিল, নিজে দু’হাত দিয়ে স্তনযুগল ঢেকে রেখেছেন তিনি। তবে এবার হাত নয়, নকল চুল দিয়ে নিজের স্তন যুগল ঢেকেছেন উরফি। আর ব্যাস, এই ছবির শেয়ার করা মাত্রই নেটিজেনদের নিশানায় চলে এসেছেন উরফি।

‘বিগ বস ওটিটি’ খ্যাত এই অভিনেত্রীর শেয়ার করা ভিডিওয় দেখা গিয়েছে, নীল রঙের ডেনিম প্যান্ট পরে রয়েছেন উরফি। হাত দু’টি উপরে তোলা। ঊর্ধ্বাঙ্গ সম্পূর্ণ ফাঁকা। আর স্তন যুগল ঢাকা দেওয়া নকল চুল দিয়ে। এই রকম পোজে একটি নয়, বরং তিনটি ছবি শেয়ার করেছেন উরফি। আর তাতেই ক্ষেপে লাল হয়ে গিয়েছেন নেটিজেনদের একাংশ। কীভাবে সামাজিক মাধ্যমে এমন ছবি শেয়ার করতে পারলেন তিনি, অনেকে তো আবার এই প্রশ্নও তুলেছেন।

Urfi Javed covers her breast with hair

কখনও কাঁচ দিয়ে বানানো, কখনও সেফটিপিন দিয়ে বানানো পোশাক পরে বহুবার নেটিজেনদের তোপের মুখে পড়েছেন উরফি। তবে এবার এই অর্ধ উলঙ্গ ছবি শেয়ার করায় নেটিজেনদের একাংশ তাঁর বিরুদ্ধে বেশ চটে গিয়েছেন।

Urfi Javed dress

একজন যেমন লিখেছেন, ‘রণবীর এখন বলছে, আমি করলেই আমার চরিত্র খারাপ’। আবার আর একজন লিখেছেন, ‘আমার কাছে অনেক পোশাক রয়েছে। যদি প্রয়োজন হয়, আমি আপিনার বাড়িতে পৌঁছে দিতে পারি’।

Related Articles

Back to top button