বিনোদনভিডিও

লজ্জার মাথা খেয়ে প্রকাশ্যেই উলঙ্গপ্রায়! পিঠে নয় বুকে ডানা লাগিয়ে চরম ভাইরাল উরফি, রইল ভিডিও

বলিউডের (Bollywood) বিতর্কিত ব্যক্তিত্বদের নামের তালিকা যদি প্রস্তুত করা হয় তাহলে সেখানে নিঃসন্দেহে নাম থাকবে উরফি জাভেদের (Urfi Javed)। উদ্ভট ফ্যাশান সেন্সের কারণে তাঁকে নিয়ে চর্চা লেগেই থাকে। তবে সম্প্রতি সব সীমা অতিক্রম করে ফেললেন তিনি।

উরফি এমন একজন ব্যক্তিত্ব যিনি বস্তা থেকে শুরু করে নখ- সব কিছু দিয়ে পোশাক বানিয়ে পরেছেন। একাধিকবার সর্বস্ব দেখিয়ে ভাইরাল হয়েছেন তিনি। তবে ‘বিগ বস ওটিটি’ খ্যাত এই প্রতিযোগী এবার যা করলেন তা আগে কখনও করেননি।

Urfi Javed

এতদিন পর্যন্ত উরফির বিচিত্র ফ্যাশান সেন্স নিয়ে চর্চা হতো। তবে নেটিজেনদের একাংশের বক্তব্য, ‘বিগ বস ওটিটি’ খ্যাত এই অভিনেত্রী এবার ফ্যাশানের নামী অশ্লীলতা করছেন। সম্প্রতি ঊর্ধ্বাঙ্গ অনাবৃত করে শুধুমাত্র স্তনযুগলের ওপর পালক লাগিয়ে একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি। এরপর থেকেই শুরু হয়েছে চর্চা।

সম্প্রতি উরফি সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রীর ঊর্ধ্বাঙ্গ সম্পূর্ণ অনাবৃত। শুধুমাত্র স্তনযুগলের একটু অংশ পালকের দু’টি ডানা দিয়ে ঢাকা। সেই সঙ্গে তিনি পরেছেন হিপ-হাই স্লিট একটি স্কার্ট। তবে তা সত্ত্বেও অভিনেত্রীর স্তনযুগল দৃশ্যমান। এই ভিডিও দেখামাত্রই নেটিজেনদের একাংশ রেগে আগুন হয়ে গিয়েছেন। একাধিক কটাক্ষও শুনতে হচ্ছে উরফিকে।

Urfi Javed

তবে ‘বিগ বস ওটিটি’ খ্যাত এই অভিনেত্রী এমন একজন ব্যক্তিত্ব যাকে যতই কটু কথা বলা হোক না কেন, তিনি সেসবকে বিশেষ পাত্তা দেন না। ট্রোলারদের মুখে ঝামা ঘষে আরও বোল্ড অবতারে হাজির হতে দেখা যায় তাঁকে। আর সেই জন্যই তাঁকে নিয়ে সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়া- দুই জায়গাতেই চর্চা লেগে থাকে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)


বি টাউনের এই বিতর্কিত ব্যক্তিত্বের কাজের থেকে বলা হলে, তিনি বেশ কিছু হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন। তবে জনপ্রিয়তা পাওয়া শুরু করণ জোহর সঞ্চালিত ‘বিগ বস ওটিটি’র হাত ধরে। এরপর থেকে আর পিছন ফিরে দেখতে হয়নি তাঁকে। উরফিকে এখন ‘স্প্লিটসভিলা’য় ‘মিসচিফ মেকার’ হিসেবে দেখা যাচ্ছে।

Related Articles

Back to top button