বিনোদনভাইরালভিডিও

ক্যামেরার সামনেই পোশাক বদলে ফের বিতর্কের শিরোমণি উরফি জাভেদ! ভাইরাল ভিডিও

বিগবসে প্রতিযোগী হিসেবে এলে যাদের কেউ চিনতো না তারাও রাতারাতি তারকা হয়ে যান। বিগবস ওটিটি-তে (Bigg Boss) আসার পর থেকেই পেজ থ্রির শিরোনামে বারং বার উঠে এসেছে উরফি জাভেদের (Urfi Javed) নাম। ঠোঁট কাটা এই অভিনেত্রীর কিছুদিন আগেই বাদ পড়েছেন বিগবস থেকে। একের পর এক বিস্ফোরক মন্তব্য তাকে কুখ্যাত করে তুলেছিল।

উরফির সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায় যে তিনি বেশ সাহসী অবতারেই ক্যামেরার সামনে ধরা দিয়ে থাকেন৷ তার বোল্ড পোশাকের ফাঁক দিয়ে টানটান ফিগার, সুঠাম বক্ষ বিভাজিকা, গভীর নাভি-র স্বাদ পেয়ে থাকেন অনুরাগীরা। বিগ বসের ঘরে গিয়েই নিজের বোল্ড আউটফিট দিয়ে নজর কেড়েছিলেন উরফি, কিন্তু তবুও বিগবসের ঘরে সবার আগে সফর শেষ হয় তারই।

তবে এবার আর অদ্ভুত পোশাক নয় অদ্ভুত কাজ করে শিরোনামে এসেছেন উরফি। বিতর্ক আর উরফি যেন হাত ধরাধরি করে চলে। খোলামেলা, কাটাছেঁড়া পোশাকের জন্য মাঝে মধ্যেই লাইম লাইট কাড়ার চেষ্টা করেন তিনি। কিন্তু এবার একেবারে সব বাধা ছাড়িয়ে গিয়েছেন উরফি। আর এইসব করেই সদ্যই সোশ্যাল মিডিয়ায় ২ মিলিয়ন অর্থাৎ ২০ লক্ষ ফলোয়ার্স হয়েছে উরফির।

cropped-Urfi-Javed-4.jpg

আর সেকারণেই একেবারে ফুরফুরে মেজাযে রয়েছেন অভিনেত্রী। কয়েক দিন আগেই মোজা কেটে টপ বানিয়ে তাক লাগিয়ে দিয়েছে উরফি। কিন্তু এবার ক্যামেরার সামনে পোশাক বদলিয়ে শিরোনামে উরফি। একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, চকোলেট রঙের একটি লেদার প্যান্টের বোতাম আটকাচ্ছেন উরফি। এরপর ব্রালেট পরে নেন সাহসী ভঙ্গিতে। স্বভাবতই হুহু করে ভাইরাল হয় ভিডিও।

 

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

Related Articles

Back to top button