গসিপবিনোদন

দু’জনেই সর্বস্ব দেখিয়েছেন! আমার সঙ্গে পাল্লা দিয়ে পারবে না, সানি লিওনিকে বড় ‘চ্যালেঞ্জ’ উরফির

সানি লিওনি (Sunny Leone) এবং উরফি জাভেদ (Urfi Javed)- এই দু’জনকে এখন কে না চেনে! প্রথমজন নীল ছবির তারকা থেকে বলিউড তারকা হয়ে উঠেছেন এবং দ্বিতীয়জন নিজের বিচিত্র বোল্ড ফ্যাশানের জন্য রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে গিয়েছেন। তবে দু’জনের মধ্যে একটি জিনিসের মিল রয়েছে। তা হল, হটনেস। সানি এবং উরফি- দু’জনেই প্রচণ্ড হট। তাঁদের বোল্ড ছবি, ভিডিওয় মুহূর্তে বেড়ে যায় নেটপাড়ার উষ্ণতা।

তবে এবার এই দুই ‘সেক্সি’ ব্যক্তিত্বের মধ্যেই ‘লড়াই’ শুরু হবে মনে হচ্ছে! কারণ সম্প্রতি সানিকে খোলা চ্যালেঞ্জ করেছেন উরফি। যতই হোক ইন্ডাস্ট্রিতে কাজ এবং বয়স- দুইয়ের দিক থেকেই সানি উরফির সিনিয়র হন। কিন্তু ‘বিগ বস ওটিটি’ খ্যাত প্রতিযোগী সেসব ভুলে বলিউডের ‘ল্যায়লা’কে চ্যালেঞ্জ করে বসেছেন!

Urfi Javed and Sunny Leone

সানি-উরফি দু’জনেই এই মুহূর্তে এমটিভির জনপ্রিয় রিয়্যালিটি শো ‘স্প্লিটসভিলা’ (Splitsvilla) করছেন। সেখানে সঞ্চালিকা হিসেবে দেখা যাচ্ছে সানিকে এবং উরফি প্রতিযোগী। সেই শোয়েরই নতুন একটি পর্বে সানিকে ‘চ্যালেঞ্জ’ করেন উরফি।

‘স্প্লিটসভিলা’র সাম্প্রতিক পর্বে উরফিকে একটি কালো রঙের ছোট পোশাকে দেখা গিয়েছে। সেটি বেশ ভালোলেগে যায় সানির। তিনি সঙ্গে সঙ্গে প্রশংসা করে বলেন, ‘উরফি তোমার ড্রেসটি আশ্চর্যজনক এবং সমুদ্রে পরে নামার জন্য কিন্তু দারুণ। আমার সত্যিই তোমার পোশাকগুলো খুব ভালোলাগে এবং সেগুলি দারুণ দেখায়ও’।

Urfi Javed Sunny Leone

সানির প্রশংসার জবাবে উরফি বলেন, ‘অন্যদের থেকে নিজের আলাদা ড্রেসিং সেন্সের জন্যই আমি পরিচিত। আপনি আমার সঙ্গে লড়াই করতে পারেন, তবে আমার পোশাকের সঙ্গে কোনও ভাবেই নয়। কারণ আমার পোশাক সব সময় অন্যের চিন্তাভাবনা থেকে অনেক এগিয়ে থাকে’।

যদিও সানি এবং উরফির মধ্যে সম্পূর্ণ বিষয়টিই একেবারে মজার ছলেই হয়েছে। ‘স্প্লিটসভিলা’র এই সিজন শুরুর আগে প্রচারে এসে সানি নিজে বলেছিলেন তিনি উরফির অনেক বড় ফ্যান। ‘বিগ বস ওটিটি’র মন খুব ভালো এবং সে খুব মজার মানুষ বলেও জানিয়েছিলেন বি টাউনের ‘ল্যায়লা’।

Related Articles

Back to top button