বিনোদন

মুসলিম ছেলে বিয়ে করব না, বউকে নিজের নিয়ন্ত্রণে রাখতে চায়! নিজের ধর্মকে অপমান করে ফের বিতর্কে উর্ফি

আগে কন্ট্রোভার্সি ক্যুইন বলা হত রাখি সাওয়ান্তকে, কিন্তু তাকেও এখন টেক্কা দেওয়ার লোক মাঠে নেমে পড়েছে। বিগবসে প্রতিযোগী হিসেবে এলে যাদের কেউ চিনতো না তারাও রাতারাতি তারকা হয়ে যান। বিগবস ওটিটি-তে (Bigg Boss) আসার পর থেকেই পেজ থ্রির শিরোনামে বারং বার উঠে এসেছে উর্ফি জাভেদের (Urfi Javed) নাম। ঠোঁট কাটা এই অভিনেত্রীর কিছুদিন আগেই বাদ পড়েন বিগবস এর শুরুর দিকেই। একের পর এক বিস্ফোরক মন্তব্য তাকে কুখ্যাত করে তুলেছিল।

তবে কুখ্যাতিই যে অভিনেত্রীর পছন্দ তা তার হাবেভাবে স্পষ্ট। বলিউডে বিশেষ জায়গা করতে পারেননি তিনি, কিন্তু তবু তিনি লাগাতার শিরোনাম কাড়েন। জানেন কীভাবে? নিত্যনতুন অদ্ভুত পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় বহুবার ট্রোলের মুখে পরেছেন তিনি। কিন্তু তাতে তার কিচ্ছুটি যায় আসেনা, কেননা কোনো জিনিসের এক দুবার নয় বারংবার পুনরাবৃত্তি হলে বুঝে নিতে হবে সেটা তিনি ইচ্ছে করেই করেন।

Urfi Javed 1

অন্যদিকে সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। উর্ফি সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায় যে তিনি বেশ সাহসী পোশাক পরেই ক্যামেরার সামনে ধরা দিতে পছন্দ করেন৷ তার বোল্ড পোশাকের ফাঁক দিয়ে টানটান ফিগার, সুঠাম বক্ষ বিভাজিকা, গভীর নাভি-র স্বাদ পেয়ে থাকেন অনুরাগীরা। বিগ বসের ঘরে গিয়েই নিজের বোল্ড আউটফিট দিয়ে নজর কেড়েছিলেন উর্ফি।

উর্ফি আর বিতর্ক যেন হামেশাই হাত ধরাধরি করে চলে। এবার সম্পূর্ণ অন্য কারণে বিতর্কের শিরোমণি হয়ে উঠলেন উর্ফি। বলাই বাহুল্য ডিসেম্বর বিয়ের মাস। রাজকুমার রাও থেকে ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল সকলেই একে একে বাঁধছেন গাঁটছড়া। এই আবহেই সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ধর্মের উপরেই ক্ষোভ উগড়ে দিলেন উর্ফি জাভেদ।

Urfi Javed 1

তিনি জানান, “আমার ধর্ম মুসলিম। কিন্তু আমি যত নোংরা মন্তব্য পাই মুসলিম পুরুষদের থেকেই। তারা ভাবে আমি মুসলিম ধর্মকে অপমান করছি। কারণ মুসলিম ছেলেরা নিজেদের নিয়ন্ত্রণে স্ত্রীকে রাখতে চায়। এই কারণে আমার মুসলিম সম্প্রদায়ের উপর থেকে বিশ্বাস উঠে গিয়েছে। তাই স্বামী হিসেবে আমি কখনোই একজন মুসলিম পুরুষকে বিয়ে করব না। তাঁদের ধর্মের রীতিনীতি, গোঁড়ামি আমি মানি না, আমি ওদের কথা মতো আচরণ করি।” এরপরেই তার উপর ফের ধেয়ে আসে নানান কটাক্ষ বাণ।

Related Articles

Back to top button