গসিপবিনোদনভিডিও

নোংরামির সব সীমা ছাড়িয়েছে! শঙ্খ বুক ঢেকে অর্ধ বিবস্ত্র হয়েই ক্যামেরার সামনে উরফি, রইল ভিডিও

বলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন উরফি জাভেদ (Urfi Javed)। ‘বিগ বস ওটিটি’ খ্যাত এই অভিনেত্রীকে নিয়ে চর্চা লেগেই থাকে। নিত্যনতুন কোনও না কোনও কারণের জন্য সংবাদমাধ্যমের শিরোনামে চলে আসেন তিনি। তবে বেশিরভাগটাই অবশ্য তাঁর বিচিত্র ফ্যাশান সেন্সের কারণে।

উরফি জাভেদ মানেই হয় বিচিত্র ধরণের কোনও পোশাক, আর না হলে একেবারে টপলেস অবতারে ক্যামেরার সামনে হাজির হওয়া। সম্প্রতি যেমন আরও একবার ঊর্ধ্বাঙ্গ একেবারে অনাবৃত করে ক্যামেরার সামনে চলে এলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ভিডিও।

Urfi Javed

সম্প্রতি উরফির শেয়ার করা ভিডিওয় দেখা গিয়েছে, একটি কাউচের ওপর বসে রয়েছে তিনি। তাঁর পরনে শুধুমাত্র একটি ছোট্ট প্যান্ট ছাড়া আর কিছুই নেই। ঊর্ধ্বাঙ্গে পোশাকের লেশমাত্র নেই। দু’হাতে দু’টি শঙ্খ (Sea Shells) ধরে তা দিয়েই নিজের ‘লজ্জা’ নিবারণ করেছেন উরফি। আর বলাই বাহুল্য, শুধুমাত্র শঙ্খ দিয়ে স্তন ঢাকার এই ভিডিও শেয়ার করার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় চরম কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী।

তবে জানিয়ে রাখা প্রয়োজন, এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার টপলেস অবতারে ক্যামেরার সামনে হাজির হয়েছেন উরফি। কোনও বার দেখা গিয়েছে, শুধুমাত্র রঙিন দড়ি দিয়ে নিজের শরীর পেঁচিয়ে দু’হাত দিয়ে স্তনযুগল ঢেকেছেন অভিনেত্রী। আবার কোথাও দেখা গিয়েছে, শুধুমাত্র নিজের চুল দিয়ে ‘লজ্জা’ ঢেকেছেন উরফি।

Urfi Javed sim card dress

দিন কয়েক আগেও সংবাদমাধ্যমের শিরোনামে চলে এসেছিলেন উরফি। ‘বিগ বস ১৬’এ ‘মিটু’ দোষী সাজিদ খানকে প্রতিযোগী হিসেবে দেখার পর সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছিলেন অভিনেত্রী। প্রকাশ্যেই ‘বিগ বস’ নির্মাতাদের একহাত নিয়েছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

উরফি সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘বিগ বস তুমি এমন কেন করলে? যৌন হেনস্থাকারীদের সমর্থন করে কিন্তু তুমি তাঁদের আসলে বলছ যে ওনারা যেটা করেছেন সেটা ঠিক। এই পুরুষ মানুষদের জানা উচিত ওনারা যেটা করেছেন সেটা ভুল এবং এসব করে তাঁরা পার পাবেন না।

Related Articles

Back to top button