Uncategorized

এ কেমন পোশাক! অদ্ভুত কায়দায় টিশার্ট কেটে পরে, ফের লোক হাসালেন উর্ফি জাভেদ

সোশ্যাল মিডিয়ায় মানেই হরেক রকম মানুষের মেলা। আমজনতা থেকে সেলিব্রেটি প্রতিমুহূর্তে নিত্যনতুন আপডেট নিয়ে হাজির হন সকলে। তবে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা সব পোস্টই যে নেটিজেনদের পছন্দের হয় তেমনটা হয়। যার জেরে মুহুর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় বয়ে যায় ট্রোলের বন্যা। আজগুবি পোষাক পরে এমনই একাধিকবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েছেন বিগ বসের প্রতিযোগী হলেন উরফি জাভেদ (Urfi Javed)।

উল্লেখ্য বিগবস ওটিটি-তে (Bigg Boss OTT) আসার পর থেকেই পেজ থ্রির পাতায় বারবার উঠে এসেছে উরফি জাভেদের নাম। বিগ বসের ঘরে একের পর এক বিস্ফোরক মন্তব্য তাকে কুখ্যাত করে তুলেছিল। এমনিতে শুরু থেকেই বরাবরই ঠোঁট কাটা স্বভাবের এই অভিনেত্রী। যার জেরে ছিটকে গিয়েছিলেন বিগ বসের ঘর থেকেও।

অন্যদিকে সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। উরফির সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায় যে তিনি বেশ সাহসী পোশাক পরেই ক্যামেরার সামনে ধরা দিতে পছন্দ করেন৷ তার বোল্ড পোশাকের ফাঁক দিয়ে টানটান ফিগার, সুঠাম বক্ষ বিভাজিকা, গভীর নাভি-র স্বাদ পেয়ে থাকেন অনুরাগীরা। বিগ বসের ঘরে গিয়েই নিজের বোল্ড আউটফিট দিয়ে নজর কেড়েছিলেন উরফি।

কিছুদিন আগেই মুম্বাই বিমানবন্দরে অদ্ভুত পোশাক পরে লাইম লাইট কেড়েছিলেন উরফি। সেখানে তার পোশাকের ছিরি দেখে চোখ কপালে ওঠে নেটিজেনদের। এতদিন পর্যন্ত আমরা জানতাম পোশাক পরা হয় অঙ্গ ঢাকতে, কিন্তু উরফি তো পুরো উল্টোপূরাণ। এদিন ফের একবার আজগুবি পোশাক পরে ক্যামেরার সামনে এসেছিলেন উরফি।

 

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

যা দেখে ফের একবার উপচে পড়েছে নেটিজেনদের বিদ্রূপাত্মক মন্তব্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে উরফির একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে পিঠ খোলা একটি টপ পরে, নিজের মুখেই অভিনেত্রী জানাচ্ছেন, কিছুই নেই, শুধু একটা টিশার্ট কেটে পরেছেন তিনি। অভিনেত্রীর এমন মন্তব্য শুনে এক নেটিজেন লিখেছেন উরফি খুব শিগগিরই জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মনিষ মালহোত্রার চাকরি খেয়ে নেবেন।

Related Articles

Back to top button