বিনোদনভিডিওসিরিয়াল

বড়লোক বাড়িতে রাস্তার তেলে ভাজা কেউ খায় না! জবাব দিয়ে অর্জুনের মায়ের মুখ বন্ধ করল তুবড়ি

আজকাল সপ্তাহ জুড়ে সকল বিনোদন মূলক চ্যানেলেই চলে একের পর এক সিরিয়ালের দাপট। আর এখন সিরিয়াল মানেই টিআরপির লড়াই। টিআরপির রেটিং স্কোরে একে অপরের থেকে এগিয়ে থাকার লড়াইয়ে একের পর এক নিত্য নতুন সিরিয়াল নিয়ে হাজির হচ্ছে বিনোদনমূলক চ্যানেল গুলি। এ বলে আমায় দেখ তো ও বলে আমায় দেখ।

আর এখন তো সময়টা ভালোই যাচ্ছে স্টার জলসার। পুরনো সব বস্তা পচা কনটেন্ট বাদ দিয়ে নিয়ে হাজির হচ্ছে একের পর এক নিত্য নতুন ধারাবাহিক। তবে পিছিয়ে নেই জি বাংলাও। সদ্য জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন মেগা সিরিয়াল ‘উড়ন তুবড়ি’ (Uran Tubri) । মাত্র অল্প কয়েকদিনের মধ্যেই দর্শকমহলে দারুন জনপ্রিয় হয়েছে এই ধারাবাহিকটি।

তাই সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিকের নতুন প্রোমো আসতেই তা ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে। এক মা এবং তার তিন মেয়ের জীবন সংগ্রামের গল্প নিয়ে তৈরি এই সিরিয়ালে দেখা গিয়েছে চপ,কচুরির মত তেলে ভাজার দোকান চালান সাবিত্রী এবং তার বড় মেয়ে তোড়া, মেজ মেয়ে তুবড়ি আর ছোট তিন্নি।

অভাবের সংসারে এই দোকান টুকুই তাদের একমাত্র একমাত্র সম্বল। অন্যদিকে তুবড়ি দেখলেই পাগলের মতো হাবভাব করা শুরু করে দেয় এই সিরিয়ালের নায়ক অর্জুন। অত্যন্ত বড় লোক বাড়ির ছেলে সে। তুবড়ি সামনে এলেই তার মুখ দিয়ে একটাও শব্দ বের হয় না। জেগে জেগেই তুবড়ি কে নিয়ে স্বপ্ন দেখতে দেখতে হারিয়ে যায় অন্য জগতে। এরইমধ্যে সিরিয়ালে দেখা গিয়েছে তুবড়ি যাতে অর্জুনের দিকে একবার তাকায় তার তুবড়ির দোকানের পাশেই ফ্রিতে মিষ্টির দোকান দিয়েছে অর্জুন।

এরইমধ্যে প্রকাশ্যে এসেছে এই সিরিয়ালের নতুন প্রোমো। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে দেখা যাচ্ছে অর্জুনের বাড়ির কোনো এক অনুষ্ঠানে প্লেট ভর্তি তেলে ভাজা নিয়ে গিয়েছে তুবড়ি। যা দেখা মাত্র তা টান মেরে মাটিতে ছুঁড়ে ফেলে দিয়ে অর্জুনের মা টাকার গরম দেখিয়ে কয়েক বান্ডিল নোট ছুঁড়ে বলে দেয় বড়লোক বাড়িতে রাস্তার খাবার কেউ খায় না। এরপর তুবড়ি তার অ্যাডভান্সের টাকা ফিরিয়ে দিয়ে জবাব দেয় সমস্ত অপমানের।

Related Articles

Back to top button