ছবিবিনোদনসিনেমা

বলিউডের দিন শেষ! KGF 3 থেকে ‘পোন্নিয়িন সেলভান’, বক্স অফিস কাঁপাতে আসছে এই ৭ দক্ষিণী সিনেমা

সাউথের সিনেমার (South Indian films) বাজার এখন একেবারে সুপারহিট। যে ছবিই মুক্তি পাচ্ছে, সেই ছবিই রমরমিয়ে ব্যবসা করছে। শুরুটা হয়েছিল আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পাঃ দ্য রাইজ’ ছবির মাধ্যমে। এরপর ‘কেজিএফ চ্যাপ্টার ২’ হয়ে ‘বিক্রম’- বক্স অফিসে রাজত্ব করেছে একাধিক দক্ষিণী সিনেমা। এসবের চাপে একেবারে ল্যাজেগোবরে দশা হয়েছে বলিউডের। তবে এবার বলিউডকে টেক্কা দিতে ১-২টো নয়, পরপর আসছে সাউথের ৭টি ব্লকবাস্টার সিনেমা।

লাইগার (Liger)- বিজয় দেবরকোন্ডা অভিনীত এই ছবির জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন দর্শকরা। ছবির  ট্রেলার দেখে জানা গিয়েছে, মুম্বইয়ের রাস্তায় জন্মানো এবং বেড়ে ওঠা এক মানুষ কীভাবে এক নামী কিকবক্সার হয়ে উঠবেন, তাই ছবিতে দেখানো হবে। বিজয়ের বিপরীতে ছবিতে দেখা যাবে অনন্যা পাণ্ডেকে।

Liger

পোন্নিয়িন সেলভান (Ponniyin Selvan)- নামী পরিচালক মণি রত্নমের স্বপ্নের প্রোজেক্ট এটি। পরিচালনাও করেছেন তিনিই। বিগ বাজেট এই ছবিতে দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় রাজা অরুলমোঝি বর্মণের কাহিনী দেখানো হবে। নবম শতকের কাহিনী এই মাল্টি স্টারার সিনেমায় দেখানো হবে। ছবিতে বলি সুন্দরী ঐশ্বর্য রায় বচ্চনও রয়েছেন। তিনি ছাড়াও চিয়া বিক্রম, তৃষাকেও দেখা যাবে ‘পোন্নিয়িন সেলভান’এ।

Ponniyin Selvan

গডফাদার (Godfather)- সাউথের এই বিগ বাজেট সিনেমাটির জন্য দর্শকরা বহু দিন ধরে অপেক্ষা করছেন। কারণ এই সিনেমায় সাউথের সুপারস্টার চিরঞ্জীবীর সঙ্গেই দেখা যাবে বলিউডের ভাইজান সলমন খানকে। ক্যামিও রোলে অভিনয় করবেন বলি সুপারস্টার।

Godfather south Indian movie

কেজিএফ ৩ (KGF 3)- যশ অভিনীত এই কন্নড় ছবির প্রথম দুই ভাগ দারুণ হিট হয়েছে। বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করেছে ছবিটি। এবার ‘কেজিএফ ৩’ আসতে চলেছে। রকি ভাইয়ের কাহিনী পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।

KGF Chapter 2

আদিপুরুষ (Adipurush)- ওম রাউত পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন সাউথের ‘বাহুবলী’ প্রভাস। রামায়ণের কাহিনী দেখানো হবে ছবিতে। ভগবান রামের চরিত্রে দেখা যাবে প্রভাসকে। অপরদিকে সইফ আলি খানকে লঙ্কেশ এবং কৃতি শ্যাননকে মা সীতার চরিত্রে দেখা যাবে। তবে প্রভাসের হাতে শুধু এই একটি ছবিই নয়, ‘সালার’ এবং ‘প্রোজেক্ট কে’ও রয়েছে।

Adipurush

পুষ্পাঃ দ্য রুল (Pushpa: The Rule)- ‘পুষ্পাঃ দ্য রাইজ’এর দ্বিতীয় ভাগ আসতে চলেছে। আল্লু অর্জুন, রশ্মিকা মান্দানা অভিনীত এই ছবির প্রথম ভাগ সুপারহিট হওয়ার পর দর্শকরা দ্বিতীয় ভাগের জন্য মুখিয়ে রয়েছেন।

Pushpa The Rise

জেলার (Jailer)- ‘থালাইভা’ রজনীকান্ত ছবিতে আছেন মানেই সেই ছবি সুপারহিট। এবার সেই সুপারস্টারই ১৬৯তম ছবি নিয়ে আসছেন। ছবির নাম ‘জেলার’।

Jailer Rajinikanth movie

ছবির প্রযোজনা করছে সংস্থা সান পিকচার্স এবং পরিচালনার দায়িত্বে রয়েছে জনপ্রিয় পরিচালক নেলসন দিলীপকুমার। জানা গিয়েছে, ‘জেলর’এ থালাইভার পাশাপাশি ঐশ্বর্য রাই বচ্চন, শিবকার্তিকেয়ণ, রাম্যা কৃষ্ণণ, যোগী বাবু এবং প্রিয়াঙ্কা অরুল মোহনকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

Related Articles

Back to top button