বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মিঠাই নাকি অন্য কেউ, সেরা নায়িকা কে! রইল সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২২ এর নতুন প্রোমো

আগেই সামনে এসেছিল জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড (Sonar Songshar Award) শোয়ের প্রোমো ভিডিও। টিভি সিরিয়ালের প্রিয় তারকাদের সোনায় মোড়া সেই বাঙালিয়ানা দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শক। এরইমধ্যে চলতি মাসের শুরুর দিকে অনুষ্ঠিত হয়েছে বহু প্রতিক্ষিত এই অ্যাওয়ার্ড শো। টিভির পর্দায় সেই চোখ ধাঁধানো পর্ব দেখার জন্য রীতিমতো হাপিত্যেশ করে বসে আছেন দর্শকরা।

রেডকার্পেটে ধারাবাহিকের প্রিয় তারকাদের নজরকাড়া লুক দেখে এখন থেকেই রীতিমতো উচ্ছসিত হয়ে পড়েছেন দর্শক। এদিন রেড কার্পেটে হাজির ছিল গোটা মোদক পরিবার। লাল শিফনের শাড়ির সাথে ফুল হাতার স্টাইলিশ ব্লাউজ আর খোলা চুলে তাক লাগিয়েছিলেন মোদক বাড়ির মিষ্টি বৌমা মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) । অন্যদিকে নীল রঙের ব্লেজার আর প্যান্টে ধরা দিয়েছিলেন সিদ্ধার্থ অভিনেতা আদৃত রায় (Adrit Roy)।

জানা যায় এদিন তারকাখচিত এই অ্যাওয়ার্ড শোতে হাজির হয়েছিলেন পর্দার একাধিক জনপ্রিয় চরিত্ররা। সবমিলিয়ে এদিন কার্যত চাঁদের হাট বসেছিল জি বাংলার সোনার সংসার অনুষ্ঠানে। এদিনের এই অনুষ্ঠানে হাজির ছিলেন আমাদের রাজ্যের সবচেয়ে কালারফুল রাজনীতিবিদ মদন মিত্র (Madan Mitra)-সহ টলিউডের একঝাঁক তারকা। পৌঁছেছিলেন আবির, অঙ্কুশ, পায়েল-সহ আরও অনেকে।

কবে এই বহু প্রতীক্ষিত পর্ব টিভির পর্দায় সম্প্রচারিত হবে এতদিন তা জানার অপেক্ষায় ছিলেন দর্শকরা। অবশেষে আজই সোশ্যাল মিডিয়ার পাতায় চ্যানেল কর্তৃপক্ষের তরফে প্রিয় তারকাদের টুকরো ঝলক শেয়ার করে জানানো হয়েছে এই বহু প্রতীক্ষিত অ্যাওয়ার্ড শোয়ের সম্প্রচারের দিনক্ষণ।

জানা গেল চলতি মাসের একেবারে শেষের দিকেই অর্থাৎ ২৭ মার্চ রবিবার বিকেল সাড়ে ৫টা থেকে টিভির পর্দায় দেখা যাবে এই জি বাংলার জমকালো এই সোনার বাংলা অ্যাওয়ার্ড অনুষ্ঠান। চ্যানেল কর্তৃপক্ষের তরফে শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে সিরিয়ালের সেরা নায়িকা হওয়ার লড়াইয়ে উঠছে এসেছে মিঠাই, যমুনা, অপু, পিলু পারমিতার নাম।

Related Articles

Back to top button