বিনোদনসিরিয়াল

দর্শকদের ভালোবাসার দাম নেই! টানা স্লট লীড করেও ‘পঞ্চমী’ আসতেই কপাল পুড়ল এই সিরিয়ালের

বাংলা বিনোদনমূলক চ্যানেল গুলোতে এখন নিত্য নতুন সিরিয়ালের (New Serial) ছড়াছড়ি। ব্যাপারটা এখন এমন ‘এ বলে আমায় দেখ, তো ও বলে আমায় দেখ’। এই যেমন প্রায় মাস খানেক আগেই প্রকাশ্যে এসেছে স্টার জলসার একেবারে ভিন্ন স্বাদের নতুন সিরিয়াল ‘পঞ্চমী’ (Panchami)-র প্রমো। রোজকার একঘেয়ে শাশুড়ি বৌমার কূটকচালি কিংবা পরকীয়া থেকে একেবারে আলাদা নাগ-নাগিনীদের অলৌকিক কাহিনী নির্ভর এই সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে আসা মাত্রই শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

প্রথম প্রমো প্রকাশ্যে আসার পর থেকেই সিরিয়ালের সম্প্রচারের দিনক্ষণ জানার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন দর্শক। প্রথম দিকে অনেকেই অনুমান করছিলেন দিনের পর দিন টিআরপি তালিকার রেজাল্ট খারাপ করায় সম্ভবত কোপ পড়তে চলেছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গাঁটছড়া’র ওপর। যার ফলে পঞ্চমী এসে দখল করবে গাঁটছড়ার সন্ধ্যা ৭ টার স্লট।

কিন্তু সমস্ত জল্পনা উড়িয়ে এবার চ্যানেল কর্তৃপক্ষের তরফে জানানো হলো নতুন সিরিয়াল ‘পঞ্চমী’ সম্প্রচারের তারিখ এবং সময়।টিভির পর ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতেও প্রকাশ্যে পঞ্চমী সম্প্রচারের দিনক্ষণ। জানা যাচ্ছে আগামী মাসের শুরুতেই অর্থাৎ ৫ ডিসেম্বর থেকে স্টার জলসার পর্দায় শুরু হতে চলেছে নাগনাগিনীদের এই নতুন সিরিয়াল পঞ্চমী।

তবে চমক রয়েছে নতুন সিরিয়ালের টাইম স্লটে। জানা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মাধবীলতা’ (Madhabilata)-র  স্লট ছিনিয়ে নিয়ে সন্ধ্যা রাত সাড়ে আটটার স্লটে  সম্প্রচারিত হবে পঞ্চমী। এতে যেমন খুশি হয়েছেন দর্শকদের একাংশ তেমনি স্লট লিডার মাধবীলতার সময় পরিবর্তন হওয়ায় ক্ষেপে গিয়েছেন দর্শকদের একাংশ। এরই মধ্যে জানা যাচ্ছে ৫ ডিসেম্বর থেকে মাধবীলতা রাত সাড়ে আটটার বদলে সম্প্রচারিত হবে বিকেল পাঁচটা থেকে।


প্রসঙ্গত পঞ্চমী সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে জনপ্রিয়  প্রিয় টেলি অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey)-কে। ইতিপূর্বে মাত্র তিন মাসের মাথায় স্টার জলসার পর্দায় শেষ হয়ে গিয়েছিল এই অভিনেত্রীর ‘বৌমা একঘর ‘ সিরিয়াল।এবার নতুন ধারাবাহিকে তিনি জুটি বাঁধছেন জনপ্রিয় অভিনেতা রাজদীপ গুপ্তের (Rajdeep Gupta)-র সাথে। প্রসঙ্গত এই নতুন সিরিয়ালের হাত ধরে রাজদীপ ‘ওগো বধূ সুন্দরী’ শেষ হওয়ার বহু বছর পর কমব্যাক করছেন টেলিভিশনের পর্দায়।

Related Articles

Back to top button