ছবিবিনোদনসিনেমা

১০০০ কোটি পেরোবে, রোজ হবে হাউসফুল! দিওয়ালিতে রিলিজ হতে চলা এই ছবিগুলি না দেখলেই চরম মিস

আর মাত্র হাতে গোনা কয়েকদিনের অপেক্ষা। এরপরই সারা দেশ জুড়ে উদযাপিত হবে দীপাবলি বা দিওয়ালি (Diwali)। আলোর উৎসবে মেতে উঠবে সারা দেশ। আর দিওয়ালি মানেই বিনোদন ইন্ডাস্ট্রির ক্ষেত্রেও একটি বড় ব্যাপার। প্রত্যেক বছরই এই বিশেষ দিনে মুক্তি পায় একাধিক ছবি। চলতি বছরও এর অন্যথা হবে না। এই বছরও বলিউড এবং অন্যান্য ইন্ডাস্ট্রিতে মুক্তি পাবে বেশ কিছু বিগ বাজেট ছবি (Upcoming movies)। আজকের প্রতিবেদনে সেই ছবির নামই তুলে ধরা হল।

রাম সেতু (Ram Setu)- চলতি বছরের অক্ষয় কুমারের পরপর ৩টি সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। এরপর চতুর্থ সিনেমা ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে। এবার দিওয়ালি উপলক্ষ্যেই শ্রীরামের নাম নিয়ে ‘রাম সেতু’ নিয়ে আসছেন আক্কি। এই ছবিতে ‘খিলাড়ি’ ছাড়াও অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্দেজ, নুসরাত ভারুচ্চা, নাসের, সত্য দেবের মতো শিল্পীরা। আগামী ২৫ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

Ram Setu movie trailer

হর হর মহাদেব (Har Har Mahadev)- এটি এই দেশের প্রথম বহুভাষিক মারাঠি সিনেমা হতে চলেছে। এই মুহূর্তে ভারতে দক্ষিণী ছবির যেমন রমরমা বাজার, তাতে মারাঠি ইন্ডাস্ট্রিও দর্শকদের মন জয় করতে কোমর বেঁধে নামছে। আগামী ২৫ অক্টোবর মুক্তি পাবে এই সিনেমা।

Har Har Mahadev Marathi movie

মারাঠির পাশাপাশি হিন্দি, তেলেগু, কন্নড় এবং তামিল ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। জানিয়ে রাখি, ‘হর হর মহাদেব’এর পরিচালনা করেছেন অভিজিৎ দেশপান্ডে।  অভিনয় করেছেন শরদ কেলকার, অম্রুতা খানভিলকার, সায়ালি সঞ্জীবের মতো শিল্পীরা।

থ্যাঙ্ক গড (Thank God)- দিওয়ালির বিশেষ মরসুমেই মুক্তি পাবে অজয় দেবগণ, সিদ্ধার্থ মলহোত্র, রাকুল প্রীত সিং অভিনীত ‘থ্যাঙ্ক গড’। ছবিতে চিত্রগুপ্তের চরিত্রে দেখা যাবে বলিউডের ‘সিংঘম’ অজয়কে।এছাড়াও একটি বিশেষ চরিত্রে দেখা যাবে নোরা ফাতেহিকে।

Thank God movie

ছবির ট্রেলার প্রকাশ্যে আসা মাত্রই শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। আবার তৈরি হয়েছে বেশ বিতর্কও। ‘রাম সেতু’, ‘হর হর মহাদেব’এর সঙ্গেই আগামী ২৫ অক্টোবর মুক্তি পাবে ‘থ্যাঙ্ক গড’।

Related Articles

Back to top button