ওয়েব সিরিজগসিপবিনোদন

জনপ্রিয়তায় মাত দিয়েছে বলিউডকেও! OTTএর এই ৮ ওয়েব সিরিজের জন্য অপেক্ষায় রয়েছেন দর্শকেরা

ওয়েব সিরিজ (Web Series) ছাড়া বর্তমান সময়ে বিনোদন দুনিয়াকে কল্পনাই করা যায় না। সিনেমা, সিরিয়ালের মতোই ওয়েব সিরিজেরও একটি নির্দিষ্ট দর্শক রয়েছে। ওয়েব সিরিজে যেমন প্রত্যেক এপিসোডের মাধ্যমে ধীরে ধীরে গল্পের কাহিনী প্রকাশ্যে আসে, তা দর্শকদের আগ্রহ ধরে রাখতে বিশেষ কার্যকরী। অনেক সিরিজের আবার একটি সিজন নয়, বছরের পর বছর ধরে একাধিক সিজনের মাধ্যমে কাহিনী সম্পূর্ণতা লাভ করে। এমনই কয়েকটি জনপ্রিয় ওয়েব সিরিজের নাম একটু জেনে নেওয়া যাক যাদের দ্বিতীয় সিজনের (Upcoming Web Series of 2022) জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

মাসাবা মাসাবা : বলিউড অভিনেত্রী নীনা গুপ্তা এবং ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডসের কন্যা তথা ফ্যাশান ডিজাইনার মাসাবা গুপ্তার জীবনের ওপর ভিত্তি করে এই সিরিজটি নির্মিত হয়েছে। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন মাসাবা এবং নীনা দু’জনেই। সেলিব্রিটি ডিজাইনারের ব্যক্তিগত এবং কর্মজীবনের ব্যাপারেও এই সিরিজের মাধ্যমে জানতে পেরেছেন অনুরাগীরা। পাশাপাশি প্রথম সিরিজেই নজরকাড়া অভিনয় করেছেন নীনা-কন্যা। ‘মাসাবা মাসাবা’র প্রথম সিজন সুপারহিট হওয়ার পর খুব শীঘ্রই আসতে চলেছে দ্বিতীয় সিজন।

Masaba Masaba

মির্জাপুর : আলি ফজল, পঙ্কজ ত্রিপাঠী, দিব্যেন্দু, বিক্রান্ত ম্যাসি অভিনীত এই সিরিজ অ্যামাজন প্রাইমের অন্যতম জনপ্রিয় সিরিজের মধ্যে একটি। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল সিরিজটির প্রথম সিজন। প্রথম দুই সিজন সুপারহিট হওয়ার পর এবার আসতে চলেছে ‘মির্জাপুর’এর তৃতীয় সিজন। জানা যাচ্ছে, চলতি বছরের শেষেই আসতে পারে ‘মির্জাপুর’এর সিজন থ্রি।

Mirzapur

পাতাললোক : অনুষ্কা শর্মা প্রযোজিত এই ওয়েব সিরিজটির প্রথম সিজনই দর্শকমনে দাগ কেটেছিল। নজর কেড়েছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অভিনয়। ডার্ক স্টোরিলাইনের এই সিরিজটিরও দ্বিতীয় সিজন আসতে চলেছে। অ্যামাজন প্রাইমের তরফ থেকে একথা ঘোষণা করা হয়েছে।

Pataal Lok

দিল্লি ক্রাইম : দিল্লির নির্ভয়া গণধর্ষণ কাণ্ডের ওপর নির্মাণ করা হয়েছিল এই সিরিজটি। শেফালী শাহ, রসিকা দুগ্গলের মতো একাধিক প্রতিভাবান অভিনেতা এই সিরিজে অভিনয় করেছেন। আন্তর্জাতিক এমি পুরস্কার কর্তৃক ‘বেস্ট ড্রামা সিরিজ’এর খেতাবও জিতেছে নেটফ্লিক্সের এই সিরিজটি। খুব শীঘ্রই রিলিজ হবে ‘দিল্লি ক্রাইম’এর দ্বিতীয় সিজন।

Delhi Crime

দ্য ফ্যাবুলাস লাইফস অফ বলিউড ওয়াইফস : বলিউড তারকাদের স্ত্রী’দের জীবন কেমন হয়? এই বিষয়টি নিয়েই তৈরি হয়েছে এই সিরিজটি। অভিনেতা সমীর সোনি, সঞ্জয় কাপুর, চাঙ্কি পাণ্ডে এবং সোহেল খানের স্ত্রী, তথা নীলক কোঠারি, মাহিপ কাপুর, ভাবনা পাণ্ডে এবং সীমা খান এই সিরিজে অভিনয় করেছেন। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত এই সিরিজের প্রথম সিজন হিট হওয়ার পর চলতি বছর আসতে চলেছে দ্বিতীয় সিজন।

Fabulous Lives of Bollywood Wives

ডিকাপল্ড : আর মাধবন এবং সুরভিন চাওলা অভিনীত এই সিরিজের মুখ্য বিষয় হল এই দম্পতির সম্পর্কের টানাপোড়েন। দর্শক প্রথম সিজন পছন্দ করার পর আসতে চলেছে সিরিজটির দ্বিতীয় সিজন। এবার দেখার নতুন সিজনে এই দম্পতির সম্পর্ক কোন দিকে মোড় নেয়।

Decoupled

মেড ইন হেভেন : অ্যামাজন প্রাইমের অন্যতম জনপ্রিয় এবং প্রশংসিত সিরিজগুলির মধ্যে একটি হল মেড ইন হেভেন। শোভিতা ধূলিপালা এবং করণ মেহরা এই সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। ওয়েডিং প্ল্যানিংয়ের বিজনেস রয়েছে তাঁদের। প্রথম সিজনে দুরন্ত স্টোরিলাইন এবং অভিনয়ের মাধ্যমে মন জয় করার পর এবার আসতে চলেছে ‘মেড ইন হেভেন’এর দ্বিতীয় সিজন।

Made In Heaven

মিসম্যাচড : সন্ধ্যা মেননের লেখা ‘হোয়েন ডিম্পল মেট ঋষি’ কাহিনীর ওপর ভিত্তি করে তৈরি হয়েছে এই সিরিজটি। প্রথম সিজনেই অনুরাগীদের নজর কেড়েছিল রোহিত সরাফ (ঋষি) এবং প্রাজক্তা কোহলির (ডিম্পল) রসায়ন। উপরি পাওনা ‘রোডিজ’ খ্যাত রণবিজয় সিংয়ের উপস্থিতি। নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত এই সিরিজের দ্বিতীয় সিজন খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে।

Mismatched

Related Articles

Back to top button