গসিপবিনোদনসিনেমা

রণবীরের ব্রহ্মাস্ত্র থেকে ভিকির অশ্বথামা, নতুন বছরে পর্দা কাঁপাতে আসছে বহুপ্রতীক্ষিত ৫ ছবি

অনেকদিন আগেই হলিউডের ছোঁয়া লেগেছে বলিউডে। তাই বেশ কিছুদিন ধরেই বলিউডও সুপারহিরোধর্মী ছবি তৈরিতে মন দিয়েছে। শুধু বাচ্চাদের কাছেই নয় সুপারহিরোধর্মী ছবি মানেই সিনেমাপ্রেমীদের কাছেও অত্যন্ত পছন্দের একটি বিষয়। আর চলতি বছরে খুব তাড়াতাড়িই মুক্তি পেতে চলেছে বলিপাড়ার প্রথম সারির তারকাদের অভিনীত বেশ কিছু সুপারহিরোধর্মী ছবি। একনজরে দেখে নেওয়া যাক বলিউডের আসন্ন সুপারহিরোধর্মী ছবিগুলোর তালিকা।

১) রনবীর কাপুর(Ranbir Kapoor)


এই তালিকায় প্রথমেই রয়েছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। উল্লেখ্য এই ছবির সুত্রেই পর্দায় প্রথমবার জুটি বাঁধছেন রিয়েল লাইফ কাপল রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সিনেমার শুটিং শুরু হওয়ার সময় থেকেই এই সিনেমা নিয়ে ভক্তদের মধ্যে তৈরি হয়েছে ব্যাপক কৌতূহল। আর কিছুদিন আগেই সিনেমার মোশন টিজার মুক্তি পাওয়ার পর সেই কৌতূহল বেড়েছে দ্বিগুণ।

২) হৃত্বিক রোশন (Hrithik Roshan)

চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত ছবির তালিকায় ইতিমধ্যেই নিজের নাম তুলে ফেলেছে ‘কৃষ ৪’। রাকেশ রোশন পরিচালিত বলিউডের এই জনপ্রিয় সুপারহিরো ছবির ফ্র্যাঞ্চাইজিতে আরও একবার মুখ্যভূমিকায় দেখা যাবে হৃতিক রোশনকে। ছবির ঘোষণা করার পাশাপাশি জানানো হয়েছে আকাশছোঁয়া বাজেট হতে চলেছে ‘কৃষ ৪’-এর।

৩) ভিকি কৌশল (Vicky Kaushal)

বলিউডের আসন্ন সুপারহিরোধর্মী সিনেমা গুলির মধ্যে অন্যতম হল ‘উরি’ খ্যাত পরিচালক আদিত্য ধরের আসন্ন সিনেমা ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’। ছবিতে মহাভারত’-এর এই মুখ্য পৌরাণিক যোদ্ধার চরিত্রে দেখা যাবে ভিকি কৌশলকে।’ এই চরিত্রকে পর্দায় আরও বিশ্বাসযোগ্য করে তোলার জন্য নিজের লুক নিয়ে বর্তমানে দারুণ ব্যস্ত রয়েছেন অভিনেতা

৪) জন আব্রাহাম (John Abraham)


এই তালিকায় রয়েছে গ্যাংস্টারধর্মী ছবির জন্য বিখ্যাত পরিচালক সঞ্জয় গুপ্তার আসন্ন সিনেমা ‘রক্ষক’। তার এই আসন্ন সিনেমায় দেশি সুপারহিরোর চরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম। সুপারহিরো কমিক্স ‘রক্ষক’ এর গল্প অনুযায়ী ছবি তৈরি করছেন সঞ্জয়।

৫) ক্যাটরিনা (Katrina Kaif)

এসবের মধ্যেই গুঞ্জন শোনা যাচ্ছে বি-টাউনের প্রথম মহিলা সুপারহিরো হিসেবে অভিনয় করতে চলেছেন ক্যাটরিনা কাইফ। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক বিবৃতে পেশ না করা হয়নি। জানা যাচ্ছে সিনেমাটি পরিচালনা করবেন আলি আব্বাস জাফর।

Related Articles

Back to top button