খবরবিনোদনসিনেমা

কেরিয়ারের শুরুতেই আইনি ঝামেলা! বিশ্বসুন্দরী হারনাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন কপিলের পিসি

দিনটা ছিল ২০২১ সালের ১২ ডিসেম্বর। সেই দিনেই শেষ হয়েছিল দীর্ঘ দু’দশকের অপেক্ষার। গত বছর সেই দিনেই ‘মিস ইউনিভার্স’এর (Miss Universe) খেতাব জিতে ইতিহাস তৈরি করেছিলেন হরনাজ সান্ধু (Harnaaz Sandhu)। ইজরায়েলের ইজাতে আয়োজিত এই আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতায় সেরার শিরোপা জিতে ইতিহাস তৈরি করেছিলেন ভারতের এই ২১ বছরের মডেল।

‘মিস ইউনিভার্স’ খেতাব জেতার সঙ্গেই সারা বিশ্বের মনও জিতে নিয়েছিলেন হরনাজ। নিজের প্রতিভার মাধ্যমে হয়ে উঠেছিলেন সকলের নয়নের মণি। তবে এবার সেই কন্যাই কেরিয়ারের শুরুতে জড়িয়ে পড়লেন এক বড় আইনি ঝামেলায়।

Harnaaz Sandhu

‘দ্য কপিল শর্মা’ শো খ্যাত অভিনেত্রী ও প্রযোজক উপাসনা সিং (Upasana Singh) বিশ্ব সুন্দরীর বিরুদ্ধে চুক্তিভঙ্গের অভিযোগ এনেছেন। এই অভিযোগে পাঞ্জাবের একটি স্থানীয় আদালতে তাঁর বিরুদ্ধে একটি মামলাও দায়ের করেছেন ‘কপিলের পিসি’।

একটি নামী সংবাদমাধ্যম মারফৎ জানা যাচ্ছে, উপাসনা চুক্তি লঙ্ঘনের জন্য হরনাজের কাছ থেকে ক্ষতি পূরণের দাবি করে চণ্ডীগড় জেলা আদালতে একটি দেওয়ানি মামলা দায়ের করেছেন। আসলে কপিলের পর্দার পিসির প্রযোজিত ‘বাই জি কুত্তাঙ্গে’ ছবির মাধ্যমেই অভিনয় দুনিয়ায় পা রাখার কথা বিশ্ব সুন্দরী হরনাজের। কিন্তু প্রযোজকের অভিযোগ, চুক্তি অনুসারে কিছুতেই নাকি ছবির প্রচারে সময় দিচ্ছেন না হরনাজ।

Upasana Singh

শুধু এটুকুই নয়, উপাসনার অভিযোগ হরনাজ বিশ্ব সুন্দরী হওয়ার আগেই তাঁকে বড় ব্রেক দিয়েছিলেন তিনি। কিন্তু খেতাব জেতার পর থেকেই কথার খেলাপ করছেন হরনাজ। তিনি বলেন, ‘আমার ছবি একেবারেই কম বাজেটের ছবি নয়। আমি অনেক টাকা খরচ করেছি’। ছবিটি প্রথমে মে মাসে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু হরনাজের জন্যই সেই দিন পিছিয়ে আগস্ট করা হয়। কিন্তু তাও নাকি বিশ্ব সুন্দরী সময় দেননি।

বিশ্ব সুন্দরী খেতাব জেতার পরই হরনাজ একের পর এক সমস্যার সম্মুখীন হচ্ছেন। প্রথমে ‘সিলিয়াক’ নামের একটি রোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। এরপর কেরিয়ারের শুরুতেই জড়ালেন এই আইনি ঝামেলায়। এবার দেখার, এই মামলা থেকে হরনাজ রেহাই কীভাবে পান।

Related Articles

Back to top button