কাজবাজ ছেড়ে সারাদিন টিভি দেখে শাশুড়ি! থানায় গিয়ে অভিযোগ জানাল পুত্রবধূ


বিয়েরপর শশুরবাড়ি যাবে মেয়েরা সাধারণত এটাই রীতি। আর বিয়েরপর শশুরবাড়িতে গিয়ে শাশুড়ি আর নতুন বউয়ের মধ্যে ঠোকাঠুকি লাগবেই। এমন অনেক উদাহরণ রয়েছে যেখানে বিয়ের পর শাশুড়ির সাথে বউয়ের উদম ঝগড়া দেখা গিয়েছে। অবশ্য এমন উদাহরণও রয়েছে যেখানে শাশুড়ি আর বউমা মিলে দিব্যি সংসার সামলাচ্ছেন।

কিন্তু সম্প্রতি এমন এক খবর সামনে এসেছে যেটা শুনে হাসবেন নাকি অবাক হবেন সেটা আপনিই ঠিক করুন। উত্তরপ্রদেশে এক মহিলা তার শাশুড়ির নাম পুলিশে অভিযোগ দায়ের করেছেন। আপনারা হয়তো প্রথমেই ভাবছেন বধূ নির্যাতন বা অত্যাচারের কারণেই হয়তো এই অভিযোগ। কিন্তু আসলে সেসব কিছুই না, শাশুড়ি নাকি সারাদিন টিভি দেখতেই ব্যস্ত। সেই কারণেই পুলিশের দারস্ত হয়েছেন মহিলা।

উত্তরপ্রদেশের গোরখপুরের বাসিন্দা ওই মহিলার বহুদিন আগেই বিয়ে হয়েছে। কিন্তু বিয়ের পর থেকেই শাশুড়ির সাথে ঝগড়া চলতেই থাকে তার। প্রায় প্রতিদিনই চলত ঝগড়া, আর এই ঝগড়া চরমে উঠতেই পুলিশে অভিযোগ জানিয়েছেন মহিলা।

প্রাথমিক তদন্তে পুলিশ যেটা জানতে পেরেছে সেটা খানিকটা এই রকম। মহিলার শাশুড়ি তাকে নষ্ট হয়ে যাওয়া খাবার খেতে দেন। যা খেয়ে বারবার অসুস্থ হয়ে পড়েন ওই মহিলা। মহিলার আরো অভিযোগ বাড়ির কোনো কাজই করেন না তার শাশুড়ি। সারাদিন শুধু টিভিই দেখতে থাকেন বসে বসে।

অন্যদিকে শাশুড়ির অভিযোগ, বউমা নিজেই সারাদিন মোবাইল নিয়েই ব্যস্ত থাকে। রান্নার কাজে সাহায্য চাইলেও করে না। এই শুনে পুলিশ পরে গিয়েছে মুশকিলে। এমন সমস্যা শুনে শাশুড়ি ও বউমা দুজনকে বুঝিয়ে কোনোমতে রেহাই পান পুলিশকর্তারা। আর ভবিষ্যতে এমন অভিযোগ যাতে না জানানো হয় সে ব্যাপারেও সতর্ক করেন।