উত্তরপ্রদেশের রামপুরে মিলল বিশাল অজগর! উদ্ধার করল রাজ্যের বনবিভাগ


২রা সেপ্টেম্বর উত্তরপ্রদেশের রামপুরের রাস্তায় দেখা মেলে এক বিশাল অজগরে, যার জেরে নিমেষে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। জানা যাচ্ছে, সিহারি গ্রামে একটি বড় অজগার পড়েছিল, সদ্য শিকার গেলার কারণে তার পেটটা ছিল ফুলে। শীঘ্রই এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়, ভীড় জমে রাস্তায়। তারপর স্থানীয়রাই সাপটি উদ্ধার করার করতে বন বিভাগে খোঁজ দেয়। বনদপ্তরের কর্মীরা এসে অজগরটিকে উদ্ধার করে বলে খবর।

এই সাপের ভিডিও টুইটারে পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়। টাইমস অফ ইন্ডিয়ার টুইটার হ্যান্ডেল থেকে ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়, “বন কর্মকর্তারা উত্তর প্রদেশের রামপুর থেকে উদ্ধার করল এক বিশাল অজগর”। ইতিমধ্যেই ভিডিওটি দেখে ফেলেছে প্রায় ১৪ হাজার মানুষ, এবং ভিডিওটি পছন্দ করেছে প্রায় তিনশোর উপর মানুষ।

বনবিভাগের কর্মীরা একটি দড়ির সাহায্যে সাপটিকে ট্রলিতে তুলে, গ্রাম থেকে দূরে একটি জঙ্গলে ছেড়ে দেয়। এই সাপ গুলি মানুষের জন্য ক্ষতিকারক নয় বলেই জানিয়েছেন বিশেষজ্ঞরা। এরা কেবল প্রাণী শিকার করে কিন্তু দেখতে বৃহদাকার হওয়ায় যে কেউ এই সাপ দেখে ভয় পেতে বাধ্য। একজন বনবিভাগের কর্মী রাজীব কুমার জানান, এটি একটি মহিলা অজগর ছিল যার দৈর্ঘ্য ১২ফুট।


Like it? Share with your friends!

612
612 points