ভাইরালভিডিও

ব্রেকআপ করে অন্যকে বিয়ে! মালাবদলের সময় এসে সিঁদুর পরিয়ে দিল এক্স প্রেমিক, তুমুল ভাইরাল ভিডিও

শীতকাল মানেই বিয়ের মরশুম (wedding season)। ইতিমধ্যেই পাড়ায় পাড়ায় বিয়ে শুরু হয়ে গিয়েছে। সন্ধ্যে নামলেই ভেসে আসছে সানাই আর ডিজে মিউজিক। দীর্ঘদিনের প্রেম হোক বা অ্যারেঞ্জ মারেজ বিয়ে মানেই খুশির উৎসব। তবে বিয়েতে বর কনেকে দেখা ছাড়াও আরো অনেক কিছুই থাকে দেখার। বিয়ের বাড়িতে নাচ থেকে শুরু করে মজার সমস্ত কান্ডকারখানা হয় যা পরে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওতে (Viral Video) পরিণত হয়।

সম্প্রতি এমনই একটি বিয়ের বাড়ির কান্ড ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে শুরুতে দেখা যাচ্ছে বিয়ে বর কণের। কিন্তু মালাবদলের সময়েই এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি এসে হাজির হয়ে তাদের সামনে। ওড়না দিয়ে নিজের মুখ ঢেকে রেখেছিল ওই ব্যক্তি। এরপর কেউ কিছু বুঝতে পারার আগেই হটাৎ করে বিয়ের কনেকে সিঁদুর পরিয়ে দিয়েছে সে।

গোটা ঘটনায় এক মুহূর্তের জন্য অবাক হয়েছিল সবাই। এরপরেই বুঝতে পারে যে মেয়েটির সিঁথিতে সিঁদুর দিয়েছে ওই ব্যক্তি এরপরেই তাকে টেনে বিয়ের মঞ্চ থেকে নামিয়ে মারধর করতে শুরু করে উপস্থিত লোকেরা। এই গোটা ঘটনা বিয়ে বাড়িতে উপস্থিত কোনো এক ব্যক্তি মোবাইলের ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে দিয়েছে।

ভিডিওটি বর্তমানে নেটপাড়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটি শেয়ার করে বিবেক পান্ডে নামের এক নেটিজেন লিখেছেন, উত্তরপ্রদেশের গোরখপুরের ঘটনা। সেখানে মেয়েটির প্রাক্তন প্রেমিক বিয়ে চলাকালীন এসে হাজির হয়। আর সোজা মঞ্চে উঠে মেয়েটির মাথায় সিঁদুর পরিয়ে দেয়। গোটা ঘটনার জেরে মুহূর্তের মধ্যেই উত্তেজনা ছড়িয়ে পরে। মেয়ের পরিবারের লোকেরা চড়াও হয় ছেলেটির ওপর।

ভিডিও দেখে অবশ্য নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। এক নেটিজেনদের মতে, সাহসী প্রেমিক বলতে হবে। এই কাজটা করতে যথেষ্ট দম লাগে! আবার কেউ খিল্লি উড়িয়ে লিখেছেন, এক চুটকি সিঁদুর কি কিমত তুম ক্যা জানো। আবার কেউ লিখেছে, বেচারা মেনে নিতে পারছিলো না তাই এভাবেই গিয়ে সিঁদুর পরিয়ে দিয়েছে।

Related Articles

Back to top button