বিনোদনসিরিয়াল

প্রথম স্বামীর মৃত্যু থেকে বিয়ের সম্বন্ধ ভেস্তে যাওয়া, রইল পর্দার সোহাগের অজানা কাহিনী

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখতে কে না ভালোবাসে। বছর বছর টেলিভিশনের পর্দায় কত সিরিয়াল যায় আসে। কিন্তু তাদের মধ্যেও এমন কিছু সিরিয়াল থাকে যার ছকভাঙা গল্প  চিরকালের জন্য ছাপ ফেলে যায় দর্শকদের মনের মণিকোঠায়। এমনিতে এখনকারদিনে বেশীরভাগ সিরিয়ালই হয়ে থাকে নারীকেন্দ্রিক।

একেবারে ছক ভাঙা বাস্তব জীবন থেকে উঠে আসা মেয়েদের জীবনের নানান কাহিনী ফুটিয়ে তোলা হয় টেলিভিশনের পর্দায়। খুব শিগগিরই সিরিয়াল প্রেমী দর্শকদের জন্য আসতে চলেছে এমনই একটি নতুন ধাঁচের  সিরিয়াল ‘সোহাগ চাঁদ’ (Sohag Chand)। প্লাস সাইজ মেয়েদের নিয়ে আমাদের সমাজে যে বদ্ধমূল  ধারণা রয়েছে তা তাতেই সজোরে আঘাত হানবে এই সিরিয়াল। ধারাবাহিকের নায়িকা সোহাগের চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অন্বেষা চক্রবর্তী (Anwesha Chakraborty)।
Colors Bangla's upcoming new serial Sohag Chand
২০১৯ সালে ‘মিস প্লাস সাইজ ইন্ডিয়া’ সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন তিনি। এই প্রতিযোগিতায় জেতার পর সাংবাদিকতার পাশাপাশি নারীর ক্ষমতায়ন নিয়ে বিভিন্ন কনটেন্ট তৈরি করতে শুরু করেছিলেন অন্বেষা। আর সেই ভিডিও ভাইরাল হতেই ভাগ্যের  চাকা ঘুরে যায় টলি পড়ার এই নতুন অভিনেত্রীর। সম্প্রতি সিরিয়াল শুরুর আগে আনন্দবাজার অনলাইনের সাথে একান্ত সাক্ষাৎকারে বসেছিলেন অভিনেত্রী।
সেখানে তিনি জানিয়েছেন অনলাইনে তার ভিডিওগুলি দেখার পরে নির্মাতাদের তরফ থেকে তাকে অফার দেওয়া হয়েছিল। তারপর বেশ কয়েকটা অডিশন এবং লুক সেটের পর এই সিরিয়ালের প্রধান চরিত্রের জন্য নির্বাচিত হন তিনি। তবে অনেকেই হয়তো জানেন না ধারাবাহিকের সোহাগের সাথে বেশ মিল রয়েছে অন্বেষার ব্যক্তিগত জীবনের। তাই সোহাগ চরিত্রটার জন্য নাকি অভিনেত্রীকে আলাদা করে কোন প্রস্তুতিই নিতে হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

অন্বেষার কথায় ‘আসলে সোহাগ ও আমার মধ্যে অনেকটাই মিল। তাই সংলাপগুলো নিজের মতো করেই বলেছি মাত্র’। অভিনেত্রী জানিয়েছেন তিনি নিজেও একাধিকবার বডি শেমিং এর শিকার হয়েছেন। চেহারার  জন্য ভেস্তে গিয়েছে একাধিক বিয়ের সম্বন্ধ। তবে অনেকেই জানলে অবাক হবেন অন্বেষার ব্যক্তিগত জীবনটাও কিন্তু সিনেমার থেকে কোন অংশে কম নয়।

ইতিমধ্যেই দুবার বিবাহিত অন্বেষা। তার প্রথম স্বামী গাড়ি দুর্ঘটনায় প্রয়াত হয়েছিলেন। তারপর তার জীবনে আসে নতুন মোড়। জীবনে দ্বিতীয় বার বিয়ের মতো একটা বড় সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। যার ফলস্বরূপ আজ অভিনেত্রী নিজের জীবনে পেয়েছেন সাফল্যের স্বাদ। অন্বেষার কথায় ‘এই মুহূর্তে আমি যেখানে রয়েছি সেটা সন্দীপন (অন্বেষার স্বামী ) পাশে না থাকলে হতো না।

Related Articles

Back to top button