বিনোদনসিরিয়াল

নাচের জন্য শুনতে হয়েছে খারাপ কথা, বাবা-মায়ের জন্য হয়েছেন ‘পিলু’ রইল মেঘার অজানা কাহিনী  

জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘পিলু’ (Pilu)। আর পাঁচটা সিরিয়ালের থেকে একেবারে আলাদা গান-বাজনার চর্চা নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। তারকাখচিত এই সিরিয়ালে নায়িকা পিলুর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী মেঘা দাঁ (Megha Daw)। সিরিয়ালের ভিন্ন স্বাদের বিষয়বস্তু শুরু থেকেই নজর কেড়েছে দর্শকদের।

আদতে মছলন্দপুরের বাসিন্দা মেঘার জন্মদিন (birthday) ছিল গতকাল। জন্মদিনে কাছের বন্ধুবান্ধব থেকে শুরু করে ডান্স বাংলা ডান্সার নাচের গুরুর সাথে বার্থডে সেলিব্রেশনে মেতে উঠেছিলেন পর্দার পিলু। আজই জন্মদিনের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত জি বাংলার জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance)-এর মঞ্চে প্রতিযোগী হয়ে এসেই ভাগ্যের চাকা ঘুরে গিয়েছিল মেঘার।

সেই থেকেই রাতারাতি লাইম লাইটে চলে আসেন আজকের পিলু। নাচের রিয়ালিটি শোতে অংশগ্রহণ করা কালীনই সিরিয়ালে অভিনয়ের সুযোগ পান তিনি। প্রথম সিরিয়ালেই আসে নায়িকা হওয়ার মতো লোভনীয় প্রস্তাব। তাই এত বড় সুযোগটা আর হাতছাড়া করেননি অভিনেত্রী। একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন ছোট থেকেই তার সবটা জুড়ে রয়েছে নাচ।

তাই নাচটাকেই প্যাশন বানিয়ে এগিয়ে যাওয়াটাই স্বপ্ন ছিল তার। প্রসঙ্গত সবাই জানেন নাচে এক্সপ্রেশন ভীষণ গুরুত্বপূর্ণ। শিল্পীদের তাই সব সময় এক্সপ্রেশন দিতেই হয়।তেমনই আজকের পিলু অভিনেত্রী মেঘার  এক্সপ্রেশন দেখে অনেকেরই মনে হয়েছিল অভিনয়ের জন্য চেষ্টা করা উচিত তাঁরও। তবে একসময় নাচের জন্যই অনেক খারাপ কথা শুনতে হয়েছিল তাকে।

অভিনেত্রীই জানিয়েছেন এই একই কথা ছোটোবেলাতেও অনেকেই বলতেন তাঁকে। ডান্স বাংলা ডান্স এ থাকাকালীনই অভিনয়ের অডিশন দেওয়ার সুযোগ আসে তার কাছে। যা হাতছাড়া করেননি মেঘা। অডিশন দিতেই প্রথম সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে যান তিনি। অভিনেত্রী জানিয়েছেন জীবনে তিনি সবসময় পাশে পেয়েছেন নিজের মা-বাবা কে। তাঁদের জন্যই পর্দার ‘পিলু’ হতে পেরেছেন তিনি।

Related Articles

Back to top button