বিনোদনসিরিয়াল

সিনেমার অফার ছেড়ে সিরিয়ালে, জন্মদিনে রইল পর্দার ‘মিতুল’ আরাত্রিকার জীবনের অজানা কাহিনী

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল হল ‘খেলনাবাড়ি’ (Khelna Bari)। এমনিতে বয়স বেশিদিন না হলেও অল্পদিনেই সিরিয়ালপ্রেমী দর্শকদের মন ছুঁয়েছে এই সিরিয়াল। ধারাবাহিকে মিতুলের (Mitul) চরিত্রে অভিনয় করছে জনপ্রিয়  টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maiti)। ধারাবাহিকের শুরু থেকেই মিতুলের চরিত্রে তার সাবলীল অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের।

স্পষ্টবাদী দাপুটে নায়িকা মিতুলকে খুব পছন্দ করেন দর্শক। সকলেই বলেন আজকের দিনে প্রত্যেক ঘরে ঘরে মিতুলের মতো মেয়েই দরকার। যে সমস্ত অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর পাশাপাশি সত্যি কথা জানাবে মুখের ওপর। প্রসঙ্গত খেলনা বাড়ি সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন এই মুহূর্তে অনুরাধা আর দেওর রণোর চক্রান্তে আধমরা হয়ে পড়ে আছে মিতুল।

Khelna Bari actress Aratrika Maity journey

গুলি লাগার পরেও অপারেশন সাকসেসফুল হয়ে জ্ঞান ফিরে এসেছিল মিতুলের। কিন্তু তারইমধ্যে মিতুলকে মৃত্যুযন্ত্রণা দেওয়ার জন্য তাকে জোর করে একটা ইনজেকশন দিয়ে এসেছে রণো। যার ফলে জ্ঞান থাকলেও মুখ দিয়ে কথা বলতে পারছে না মিতুল। অথচ সবাই তাকে মৃত ভাবছে, এমনকি গতকাল দেখা গিয়েছে সাদা কাপড়ে ঢেকে পোস্টমর্টেম করতে নিয়ে যাওয়া হচ্ছে মিতুলকে।

খেলনাবাড়ি,Khelna Bari,মিতুল,Mitul,আরাত্রিকা মাইতি,Aratrika Maiti,বড় পর্দা,Big Screen,অজানা কথা,Unknown Fact

এখন দেখার শেষমেশ সমস্ত চক্রান্তের জ্বাল ছিঁড়ে আবারকোন জাদু বলে বেঁচে ওঠে মিতুল। তবে এ তো গেল সিরিয়ালের কথা। প্রসঙ্গত আজ অর্থাৎ মঙ্গলবার ১৩-ই ডিসেম্বর পর্দার মিতুল অভিনেত্রী আরাত্রিকার জন্মদিন। ২০০৫ সালে আজকের দিনে ঝাড়গ্রামে জন্মগ্রহণ করেছিলেন অভিনেত্রী। তাই শুনলে অনেকেই অবাক হবেন এবছর ১৭ বছরে পা রেখেছেন অভিনেত্রী। আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় চ্যানেল কর্তৃপক্ষের তরফে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছে অভিনেত্রীকে।

খেলনাবাড়ি,Khelna Bari,মিতুল,Mitul,আরাত্রিকা মাইতি,Aratrika Maiti,বড় পর্দা,Big Screen,অজানা কথা,Unknown Fact

জানা যায় মাধ্যমিক দিয়েই লকডাউনের সময় আরাত্রিকা প্রথমবার কলকাতায় অডিশনে এসেছিলেন। আর প্রথম অডিশনেই সিলেক্ট হয়ে গিয়েছিলেন তিনি । সে সময় আরাত্রিকা অভিনয় করেছিলেন জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণিতে’। এই ধারাবাহিকে একটি ছোট্ট চরিত্রে অভিনয় করে ছিলেন আরাত্রিকা। পরবর্তীতে সান বাংলার ‘অগ্নিশিখা’ নামে একটি সিরিয়ালে অভিনয় করতে দেখা যায় তাকে।

খেলনাবাড়ি,Khelna Bari,মিতুল,Mitul,আরাত্রিকা মাইতি,Aratrika Maiti,বড় পর্দা,Big Screen,অজানা কথা,Unknown Fact

কিন্তু অনেকেই হয়তো জানেন না বড় পর্দা (Big Screen) থেকেও অভিনয়ের ডাক এসেছিল আর আরাত্রিকার কাছে। কিন্তু ততদিনে খেলনা বাড়ি সিরিয়ালের প্রমোও শুট হয়ে য়ায় সিরিয়ালের। এবং কথাবার্তাও অনেকটাই এগিয়ে গিয়েছিল। তাই স্বাভাবিকভাবেই সেই বড় পর্দায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছিল অভিনেত্রীকে। তবে আগামীদিনে বড় পর্দায় অভিনয়ের ইচ্ছা রয়েছে অভিনেত্রীর।প্রসঙ্গত পর্দার প্রিয় মিতুলকে এদিন জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অসংখ্য অনুরাগীরাও।

Related Articles

Back to top button