বিনোদনভিডিওসিরিয়াল

পর্দার শত্রু হলেও বাস্তবে দারুন বন্ধু মিঠি! রইল পর্দার সৌমি অভিনেত্রীর অভিনয়ে আসার অজানা কাহিনী

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ (Mithai)। বিগত প্রায় দু বছর ধরে টিভির পর্দায় রমরমিয়ে চলছে এই সিরিয়াল। টিআরপিতে নম্বর কম হলেও দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি এক ফোঁটাও। পজিটিভ হোক কিংবা নেগেটিভ শুরু থেকে এই পর্যন্ত মিঠাইতে এসেছেন একের পর এক নিত্য নতুন চরিত্র।

সদ্য মিঠাইয়ের মৃত্যুর পর ধারাবাহিক লীপ  নিতে মনোহরায় এন্ট্রি নিয়েছে মিঠাইয়ের  ছোট ননদ নিপার মামাতো বোন সৌমি (Soumi)-র। ধারাবাহিকে এই সৌমি চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অর্পিতা ঘোষ (Arpita Ghosh)। পেশায় মডেল সৌমির এটাই প্রথম সিরিয়াল। ইতিপূর্বে বেশ কয়েক বছর মডেলিং করার সাথে সাথে বেশ কিছু বিজ্ঞাপন এবং কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি।

Unknown facts about Mithai Serial Soumi actress Arpita Ghosh

আর তারপরেই প্রথম তিনি ডেবিউ করলেন  বাংলার অন্যতম সেরা সিরিয়াল মিঠাই তে। সম্প্রতি ইউটিউব চ্যানেল টলি টাইম এর সাথে খোলামেলা আড্ডায় হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানেই তিনি জানিয়েছেন তার অভিনয়ে আসার জার্নির কথা। সৌমি জানিয়েছেন মিঠাইতে সুযোগ পাওয়ার কথা শুনে নাকি তিনি প্রথমে নিজেই নিজেকে বিশ্বাসই  করতে পারেন নি।

Unknown facts about Mithai Serial Soumi actress Arpita Ghosh

তাই সিরিয়ালের ডিরেক্টর কে দু-তিনবার জিজ্ঞেস করে তবেই তিনি নিশ্চিত হয়েছিলেন। এদিন সৌমি জানিয়েছেন অল্পদিনের মধ্যেই সিরিয়ালের সমস্ত কলা কুশলীদের সাথেই  দারুন বন্ডিং তৈরি হয়েছে তার। তবে গোটা মোদক পরিবারের সদস্যদের মধ্যে  অল্প কয়েকদিনেই সৌমির সবথেকে কাছের বন্ধু হয়ে উঠেছে এই পরিবারের ছোট্ট সদস্য শাক্য।

তার সাথে নাকি মাঝেমধ্যেই তিনি খেলাধুলাও করেন। এছাড়া সকলের মতই সিরিয়ালের মিঠাই চরিত্রের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে তিনি নিজেই ভীষণ পছন্দ করেন। তার সাথেও বেশ ভালোই অফস্ক্রিন বন্ডিং রয়েছে সৌমির। এদিন হাসি মুখেই অর্পিতা জানান সিরিয়ালে সিদ্ধার্থের প্রতি একটা ভালোলাগা রয়েছে সৌমির। সিরিয়ালে অদৃতের সাথে কাজ করার অভিজ্ঞতা ভাগ করে নিয়ে সৌমি জানিয়েছেন পর্দার সিডিবয় নাকি দারুন ফ্রেন্ডলি।

Related Articles

Back to top button