Uncategorizedবিনোদনসিরিয়াল

সিরিয়ালের খড়ি হয়ে জিতেছেন দর্শকদের মন! অভিনেত্রী না হলে এই কাজ করতেন সোলাঙ্কি 

বাংলা বিনোদন জগতের জনপ্রিয় টেলি অভিনেত্রী  (Telly Actress) হলেন সোলাঙ্কি রায় (Solanki Roy)। দীর্ঘ ৮ বছরের অভিনয় জীবনে তিনি অভিনয় করে ফেলেছেন একাধিক জনপ্রিয় বাংলা সিরিয়ালে। তবে সিরিয়াল নয় ইতিমধ্যেই ওয়েব সিরিজের পাশাপাশিই সোলাঙ্কির হাতেখড়ি হয়েছে বড়পর্দাতেও। অভিনেতা যীশু সেনগুপ্তের সাথে জুটি বেঁধে সোলাঙ্কি অভিনয় করে ফেলেছেন ‘বাবা বেবি ও’ সিনেমায়।

শুরুটা হয়েছিল ইটিভি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কথা দিলাম’ দিয়ে। এই ধারাবাহিকে অভিনয় করে সাফল্য মিললেও সোলাঙ্কিকে ব্যাপক জনপ্রিয়তা এনে দিয়েছিল স্টার জলসার ‘ইচ্ছে নদী’। এই সিরিয়ালে জনপ্রিয় টেলি  অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের সাথে জুটি বেঁধেছিলেন সোলাঙ্কি।পর্দার সেই অনুরাগ মেঘলার জুটি আজও সমান জনপ্রিয় দর্শকমহলে।

Solanki Roy

এই মুহুর্তে সোলাঙ্কিকে  দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gantchora)-তে। ধারাবাহিকে খড়ি (Khori) চরিত্রে তাঁর অভিনয় অল্পদিনেই মন ছুঁয়েছে সিরিয়ালপ্রেমী দর্শকদের। এই ধারাবাহিকে টেলি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সাথে জুটি বেঁধেছেন তিনি। টিভির পর্দায় এই সিরিয়ালের ঋদ্ধি-খড়ি জুটির সম্পর্কের রসায়ন ভীষণ পছন্দ করেন দর্শকরা।

এছাড়াও ওয়েব সিরিজপ্রেমী দর্শকদের কাছেও বেশ প্রশংসিত হয়েছে সোলাঙ্কি অভিনীত ‘ধানবাদ ব্লুজ’,’পাপ’, এবং ‘মন্টু পাইলট’ -এর মতো ওয়েব সিরিজ। সোলাঙ্কির ক্যারিয়ারগ্রাফ দেখলে সহজেই বোঝা যায় ইচ্ছেনদীর  মেঘলা থেকে শুরু করে বাবা ও বেবি সিনেমা কিংবা মন্টু পাইলট এর মতো ওয়েব সিরিজ আর বর্তমানের খড়ি যে কোন চরিত্রেই নিজের বলিষ্ঠ অভিনয় দিয়ে দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন সোলাঙ্কি।

শুরু থেকেই নিজের সাবলীল অভিনয় গুণে বিনোদন জগতের পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। অভিনেত্রীর কথায় এক্টিং তার অন্যতম প্যাশন। কিন্তু একটা সময় ছিল যখন অভিনেত্রী হওয়ার কোন ইচ্ছেই ছিল না সোলাঙ্কির। টেলিগ্রাফ এর সাথে এক সাক্ষাৎকারে অভিনেত্রী একবার জানিয়েছিলেন তার ইচ্ছা ছিল সাংবাদিক (Journalist) হওয়ার।

জানা যায় সোলাঙ্কি পড়াশোনা করেছেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ে।সেখানে পড়াকালীন হঠাৎ করেই একদিন একটি  টিভি সিরিয়ালের জন্য লিড ফেস খুঁজতে এসেছিলেন কিছুজন। তখনই তাদের চোখে পড়ে যান সোলাঙ্কি। তারপর রাতারাতি পাল্টে যায় অভিনেত্রীর জীবন। এখন তিনি পুরোদস্তুর একজন পেশাদার অভিনেত্রী।

Related Articles

Back to top button